প্রচ্ছদ বাংলাদেশ লিখিত পরীক্ষায় জালিয়াতি করে, মৌখিক দিতে এসে খাঁচায় বন্দি সুন্দরী নারী

লিখিত পরীক্ষায় জালিয়াতি করে, মৌখিক দিতে এসে খাঁচায় বন্দি সুন্দরী নারী

বাংলাদেশ: ঠাকুরগাঁওয়ে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষায় জালিয়াতি করেছিলেন এক চাকরি প্রত্যাশী। সে সময় জালিয়াতি করে উত্তীর্ণ হলেও ধরা পড়েছেন মৌখিক পরীক্ষা দিতে এসে।

বুধবার (২৪ জানুয়ারি) ঠাকুরগাঁও জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত মৌখিক পরীক্ষায় অংশ নিতে এসে মোছা. রোজি আক্তার (২৭) নামের এই চাকরি প্রত্যাশী ধরা পড়েন। রোজি আক্তার হ‌রিপুর উপজেলার মেদনি সাগর গ্রা‌মের ওবায়দুর রহমানের স্ত্রী।বিষয়টি বুধবার রাত পৌনে ১১ টায় নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম ফি‌রোজ ওয়া‌হিদ।

ওসি জানান, গত ৮ ডিসেম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষায় অংশ নিয়ে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হন রোজি। কিন্তু সেই পরীক্ষা তার হয়ে দিয়েছিলেন অন্যজন। মৌখিক পরীক্ষার দিনে লিখিত পরীক্ষার খাতার সাথে তার হাতের লেখা মেলানোর পর এই জালিয়াতি ধরা পড়ে। পরে তাকে আটক ক‌রে পুলি‌শে সোপর্দ ক‌রেন নিয়োগ বোর্ডের সদস্যরা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এসব স্বীকার করেন রোজি। এ বিষয়ে তার বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়া চলছে বলে জানান ওসি।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।