প্রচ্ছদ রাজনীতি রোগী দেখার সময় মৃত্যুর কোলে ঢলে পড়লেন চিকিৎসক

রোগী দেখার সময় মৃত্যুর কোলে ঢলে পড়লেন চিকিৎসক

রাজনীতি:মৌলভীবাজার সদরের কাশিনাথ রোড এলাকায় নিজ বাসায় রোগী দেখছিলেন মৌলভীবাজারের সাবেক সিভিল সার্জন ডা. শফিক উদ্দিন আহমদ। এর মধ্যেই হঠাৎ মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। বুধবার (১০ জানুয়ারি) দুপুর ২টা ৫ মিনিটে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

ডা. শফিক উদ্দিন আহমদের শ্যালক সাজ্জাদুর রহমান চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, আমার দুলাভাই খুব হাসিখুশি ও রোগীবান্ধব চিকিৎসক ছিলেন। বাসায় নিয়মিত রোগী দেখতেন। গরিব রোগীদের বিনামূল্যে চিকিৎসা দিতেন। আজ বুধবার বাসায় রোগী দেখছিলেন। দুপুর ২টা ৫ মিনিটের দিকে রোগী দেখা অবস্থায় আকস্মিক মৃত্যুর কোলে পড়েন তিনি।

বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) মৌলভীবাজারের সভাপতি ডা. সাব্বির খান বলেন, রোগী দেখা অবস্থায় ম্যাসিভ সিভিএ স্ট্রোক করেন তিনি (ডা. শফিক উদ্দিন আহমদ)। পরে তাকে মৌলভীবাজারের লাইফ লাইন হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডা. শফিক উদ্দিন আহমদ মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার সাবেক সিভিল সার্জন। এ ছাড়া তিনি সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ছিলেন। তিনি এক ছেলে ও এক মেয়েসহ আত্মীয়স্বজন এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার এমন মৃত্যুতে মৌলভীবাজারে শোকের ছায়া নেমে এসেছে। ডা. শফিক উদ্দিন আহমদের গ্রামের বাড়ি মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রামেশ্বরপুর গ্রামে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।