প্রচ্ছদ রাজনীতি যে মন্ত্রণালয়ের মন্ত্রী হলেন পাপন

যে মন্ত্রণালয়ের মন্ত্রী হলেন পাপন

রাজনীতি: আওয়ামী লীগ সরকারের নতুন মন্ত্রিসভায় যুব ও ক্রীড়া মন্ত্রী হিসেবে দায়িত্ব পেয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় বঙ্গভবনের দরবার হলে নতুন মন্ত্রিসভার মন্ত্রী ও প্রতিমন্ত্রীরা শপথ নেন। এরপর নতুন মন্ত্রিসভার সদস্যদের দায়িত্ব বণ্টন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়। প্রজ্ঞাপনে দেখা যায়, নাজমুল হাসান পাপন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পেয়েছেন।

আওয়ামী লীগ সরকারের গত মেয়াদে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রী ছিলেন। এবার পাপনকে দায়িত্ব দিয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে পূর্ণাঙ্গ মন্ত্রী দেওয়া হলো। এর আগে, নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পাওয়া আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে নিয়োগ দেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। এরপর তার নেতৃত্বে নতুন মন্ত্রিসভা গঠনের অনুমোদন দিয়ে ২৫ জন মন্ত্রী ও ১১ জন প্রতিমন্ত্রীকে নিয়োগ দেন রাষ্ট্রপতি।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।