প্রচ্ছদ রাজনীতি যে কোনো কিছুর বিনিময়ে ভোট থেকে সরে আসার প্রস্তাব পেয়েছি

যে কোনো কিছুর বিনিময়ে ভোট থেকে সরে আসার প্রস্তাব পেয়েছি

রাজনৈতিক : দ্বাদশ সংসদ নির্বাচন বানচাল করার চেষ্টা করা হচ্ছে বলে মন্তব্য করেছেন তৃণমূল বিএনপির মহাসচিব তৈমুর আলম খন্দকার। তিনি বলেন, ভোট বানচাল করতে যে কোনো কিছুর বিনিময়ে নির্বাচন থেকে আমাক সরে আসতে প্রস্তাব দেওয়া হয়েছে।

শনিবার ( ৩০ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ-১ আসন রূপগঞ্জে নির্বাচনী প্রচার শুরু করার আগে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

এ সময় শুক্রবারের তৃণমূল বিএনপির বিরুদ্ধে করা সংবাদ সম্মেলন নিয়ে তৈমুর বলেন, যারা নানা অভিযোগ করেছে, তারা এ দলের কেউ না। আসল কথা হলো নির্বাচন বানচাল করতে চেষ্টা করা হচ্ছে।

তৈমুর বলেন, অভিযোগ যারা করেছে ব্যানারে যাদের নাম দেখলাম, প্রধান অতিথি হিসাবে এবং সভাপতি হিসেবে তাদের কাউকে দেখলাম না। আর নির্বাচন কে বানচাল করার জন্য বিভিন্নভাবে চেষ্টা করা হচ্ছে। আমাকে পর্যন্ত অফার দেয়া হয়েছে, নির্বাচন থেকে সরে আসার জন্য যে কোনো কিছুর বিনিময়ে। আমি বলেছি, জীবনের বিনিময়ে হলেও আমি যেটার কথা দিয়েছি তার বাইরে যাবো না।

রূপগঞ্জের মানুষ তাদের মনের কাঙ্ক্ষিত প্রার্থী খুঁজে পেয়েছে জানিয়ে তিনি বলেন, এতদিন মানুষ মুখ খুলতে পারে নাই। এই রূপগঞ্জ শাসক দলের অধীনে ছিল। রূপগঞ্জের ব্যবসা-বাণিজ্য ও নদী-খাল দখল সবাই তাদের অধীনে ছিল। এখানে দল-মত নির্বিশেষে সবাই নির্যাতিত। এই নির্যাতিত ব্যক্তিগুলো এখন আমার পাশে এসে দাঁড়িয়েছে। মানুষ এখন মুখ খুলতে শুরু করেছে। আমি লক্ষ্য করেছি, আমি আগে যেখানে গেলে ৫০-৬০ জন মানুষ হতো এখন শত শত মানুষ সেখানে জড়ো হয়।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।