প্রচ্ছদ বাংলাদেশ যেসব জেলায় দুইদিন হতে পারে বৃষ্টি

যেসব জেলায় দুইদিন হতে পারে বৃষ্টি

বাংলাদেশ: শীতের তীব্রতা দেখছে সারাদেশের মানুষ। ঠান্ডা ও কুয়াশার চাদরে ঢেকে গেছে চারিদিক। থমকে গেছে জনজীবন। আবহাওয়া অফিসের তথ্যমতে, দেশের ২২ জেলায় বইছে শৈত্যপ্রবাহ। রয়েছে ৪০ জেলায় টানা দু’দিন বৃষ্টির পূর্বাভাস।

যশোর, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, টাঙ্গাইল, মাদারীপুর ও কিশোরগঞ্জ জেলাসহ রাজশাহী ও রংপুর বিভাগের ১৬ জেলায় শৈত্যপ্রবাহ রয়ে যাচ্ছে। সেটি কিছু জায়গায় মৃদু থেকে মাঝারি ধরনের শৈত্যপ্রবাহ হিসেবে বিস্তারলাভ করতে পারে। এ ছাড়া মঙ্গলবার (২৩ জানুয়ারি) সন্ধ্যার পর থেকে বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের ৪০ জেলায় বৃষ্টি হতে পারে। দেশের অন্য অঞ্চলের আকাশ আংশিক মেঘলা থাকতে পারে।

পূর্বাভাসে আরও বলা হয়, একই সময়ে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারাদেশে মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে তা কোথাও কোথাও দুপুর পর্যন্ত অব্যাহত থাকতে পারে। আবহাওয়াবিদ মনোয়ার হোসেন বলেন, বৃষ্টির সময় শীতের তীব্রতা কমে আসবে। তবে, বৃষ্টি ও মেঘ কেটে গেলে শীতের তীব্রতা আবার বাড়বে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।