প্রচ্ছদ প্রবাসী সংবাদ যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে বিয়ে করা হলো না মামুনের

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে বিয়ে করা হলো না মামুনের

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে বিয়ে করার কথা ছিল প্রবাসী মামুনুর রশিদের। কিন্তু সেটা আর হলো না। যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়ায় স্ট্রোক করে মারা গেছেন তিনি। মঙ্গলবার স্থানীয় সময় রাত ১১টার দিকে পেনসিলভেনিয়া শহরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জানা গেছে, মো. মামুনুর রশীদ (৩৬) নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পদিপাড়া গ্রামের বাসিন্দা। তার বাবার নাম সফি উল্যাহ।

যুক্তরাষ্ট্র প্রবাসী মো. মহসিন ওরফে লাল মিয়া জানান, মামুন তার গাড়িতে পেনসিলভেনিয়া যাত্রী নিয়ে যান। এরপর সেখান থেকে যাত্রী নামিয়ে নিউইয়র্ক ফেরার পথে গাড়িতে অসুস্থ হয়ে পড়েন তিনি। একপর্যায়ে বমি করে অজ্ঞান হয়ে পড়ে। তখন গাড়িতে থাকা যাত্রীরা তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আমিশাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. খলিলুর রহমান সেলিম বলেন, তিন ভাই চার বোনের মধ্যে মামুন সবার বড় ছিল। সে ২০১৮ সালের ৩১ ডিসেম্বর যুক্তরাষ্ট্রে যান। বৈধ কাগজপত্র পাওয়ার পর দেশে এসে বিয়ে করার কথা ছিল তার। মামুনের মরদেহ দেশে আনতে সরকারের সহযোগিতা চেয়েছেন তার স্বজনরা।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।