প্রচ্ছদ হেড লাইন মাসে স্ত্রীকে ১৭ কোটি টাকা হাতখরচ দেন স্বামী!

মাসে স্ত্রীকে ১৭ কোটি টাকা হাতখরচ দেন স্বামী!

সারাবাংলা: সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ব্লগিংয়ের রমরমা। হাতে ক্যামেরা তুলে নিজের সারা দিনের রোজনামচার ভিডিও করে আপলোড করছেন মানুষ। আর সেই সব ভিডিও থেকে মোটা অঙ্কের টাকাও রোজগার করছেন তারা। সম্প্রতি দুবাইয়ের এক তরুণীর ভিডিও বেশ ভাইরাল হয় সামাজিকমাধ্যমে।

তিনি ভিডিওতে জানিয়েছেন, গৃহবধূ হয়ে তিনি কীভাবে কোটি কোটি টাকা খরচ করেন। তরুণীর নাম মালাইকা রাজা। তার খরচের অঙ্ক দেখে চোখ কপালে উঠেছে নেটাগরিকদের। ভিডিওতে সারা মাস‌ে কোন খাতে কত খরচ করেন মালাইকা তার হিসাব দিয়েছেন মালাইকা।

মালাইকা বলেন, ‘প্রতি মাসে তার সাধারণত টুকটাক কেনাকাটি করতে খরচ হয় ৫ হাজার ডলার। প্রতি মাসে মালাইকা গয়নাগাটি, ব্যাগ কিনতে খরচ করেন ১৫ হাজার ডলার। কেবল খরচ নয়, মালাইকা বেশ বুদ্ধিমতীও বটে। তিনি প্রতি মাসে দুই লাখ ডলার বিনিয়োগও করেন। মালাইকা সাজগোজ নিয়েও বেশ খুঁতখুঁতে।

সাজগোজের জন্য প্রতি মাসে তিনি খরচ করেন ২৩ হাজার ডলার। এ ছাড়া খাওয়া-দাওয়া ও পার্টির খরচ তো রয়েছেই। ছেলে ও স্বামীকে নিয়ে দুবাইতে থাকেন মালাইকা। পরিবারের সঙ্গে দেশ-বিদেশে ছুটি কাটাতে যান তিনি। একজন সাধারণ গৃহবধূর এত খরচ শুনে অবাক হয়েছেন নেটাগরিকরা।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।