প্রচ্ছদ হেড লাইন মারা গেলেন ডিএমপির এডিসি জ্যোতির্ময়

মারা গেলেন ডিএমপির এডিসি জ্যোতির্ময়

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পরিবহন বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) জ্যোতির্ময় সরকার মারা গেছেন। আকষ্মিকভাবে অসুস্থ হয়ে পড়লে তাকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রাত ১০টা ৪৫ মিনিটের দিকে এ তথ্য নিশ্চিত করেছেন ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) কে এন রায় নিয়তি।

তিনি গণমাধ্যমে বলেন, এডিসি জ্যোতির্ময় তার ডিএমপি সদরদপ্তরের নিজ কার্যালয়ের বিশ্রাম রুমে মেঝেতে অচেতন অবস্থায় পড়েছিলেন। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে রাজারবাগ পুলিশ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জ্যোতির্ময় সরকার বিসিএস পুলিশ ৩০তম ব্যাচের ক্যাডার ছিলেন। জ্যোতির্ময় সরকার ২০১২ সালে ৩০তম বিসিএসের মাধ্যমে পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি ১৯৮২ সালের ২৭ ডিসেম্বর জন্মগ্রহণ করেন সুনামগঞ্জ জেলায়।

তার মৃত্যুতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার হাবিবুর রহমান গভীর শোক প্রকাশ করেছেন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।