প্রচ্ছদ স্বাস্থ্য মাওলানা লুৎফর রহমান স্ট্রোকে আক্রান্ত

মাওলানা লুৎফর রহমান স্ট্রোকে আক্রান্ত

আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন, প্রখ্যাত আলেমেদ্বীন ও মুফাসসিরে কোরআন রামগঞ্জ তথা লক্ষ্মীপুরের কৃতি সন্তান মাওলানা লুৎফর রহমান হুজুর ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়েছেন।

পরিবারের সদস্যরা উনাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে অ্যাম্বুলেন্সে করে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছেন। বুধবার (১৪ ফেব্রুয়ারি) সকাল পৌনে ১০টায় রামগঞ্জ উপজেলার করপাড়া ইউনিয়নের বদরপুর গ্রামের নিজ বাড়িতে তিনি ব্রেনস্ট্রোকে আক্রান্ত হন বলে নিশ্চিত করেছেন উনার ছোট ছেলে আবু সালমান মোহাম্মদ আম্মার।

আবু সালমান মোহাম্মদ আম্মার জানান, তার বাবা মাওলানা লুৎফর রহমান আজ সকাল পৌনে ১০টায় হঠাৎ মাথা ঘুরে পড়ে যান। সাথে সাথে বাড়ির লোকজন তাকে লক্ষ্মীপুর আধুনিক হসপিটাল নিয়ে যান। সেখানে কর্তৃব্যরত চিকিৎসক জানান তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন।

পরিবারের সদস্যরা অ্যাম্বুলেন্সযোগে মাওলানা লুৎফর রহমানকে নিয়ে ঢাকার ধানমন্ডি ইবনেসিনা হসপিটালের উদ্দেশ্যে রওনা হয়েছেন।

তিনি আরও জানান, ২০২১ইং সনে একবার মাইনর স্ট্রোকে আক্রান্ত হন তার বাবা। চিকিৎসকদের বরাত দিয়ে তিনি এও জানান, আজকে মেজর ব্রেন স্ট্রোক করেছেন তার বাবা।

প্রখ্যাত এ আলেমেদ্বীন মাওলানা লুৎফর রহমান একজন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন ইসলামী বক্তা। একজন স্বনামধন্য বক্তা হিসাবে দেশে ও বিদেশে তার অনেক পরিচিতি রয়েছে।

ব্যক্তিজীবনে মাওলানা লুৎফর রহমান ৫ কন্যা ও ২ ছেলের জনক। পরিবারের পক্ষ থেকে মাওলানা লুৎফর রহমান সাহেবের জন্য দোয়া চেয়েছেন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।