প্রচ্ছদ সারাদেশ মহাসড়কে র‌্যাবের অবস্থান

মহাসড়কে র‌্যাবের অবস্থান

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে যে কোনো নাশকতা এড়াতে ও জনগণের জানমালের নিরাপত্তার লক্ষ্যে সিরাজগঞ্জের সকল মহাসড়কে সতর্ক অবস্থানে রয়েছে র‌্যাব-১২-এর সদস্যরা।

শনিবার (৩০ ডিসেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, র‌্যাব-১২ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মারুফ হোসেনের দিকনির্দেশনায় ২৯ ডিসেম্বর থেকে ১০ জানুয়ারি ও ভোটের পরবর্তী সময়েও দায়িত্ব পালন করবে র‌্যাব।

তিনি উল্লেখ করেন, ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণের দুই দিন আগে ও পরে সার্বিক আইনশৃঙ্খলা রক্ষা, অপরাধ প্রতিরোধ, জনগণের জানমালের নিরাপত্তাসহ যে কোনো অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে জেলার গুরুত্বপূর্ণ এলাকায় প্যাট্রোল টিমের মাধ্যমে পিকআপ ও মোটরসাইকেল টহল টিম মোতায়েন রয়েছে। গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে ধারাবাহিকভাবে চেকপোস্ট কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। পাশাপাশি পরিস্থিতি পর্যবেক্ষণে র‌্যাবের গোয়েন্দা টিমও তৎপর রয়েছে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।