প্রচ্ছদ হেড লাইন মতিঝিল থেকে পুলিশ কনস্টেবলের স্ত্রীর মরদেহ উদ্ধার, যা জানা যাচ্ছে

মতিঝিল থেকে পুলিশ কনস্টেবলের স্ত্রীর মরদেহ উদ্ধার, যা জানা যাচ্ছে

রাজধানীর মতিঝিল থেকে মো. হামিদা আক্তার পিংকী (২৮) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১২ জানুয়ারি) সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ভবন থেকে লাফিয়ে পরে ওই তরুণী আত্মহত্যা করেছেন।

নিহত পিংকীর স্বামী পুলিশ কনস্টেবল বলে জানা গেছে। পরিবারের সঙ্গে সে মতিঝিলের এজিবি কলোনির একটি ভবনে ৯ তলায় থাকতো। এ দম্পতির ৬ ও ৩ বছর বয়সী দুটি সন্তান রয়েছে।

প্রতিবেশীরা জানায়, বছর তিনেক ধরে পিংকীর মধ্যে পরিবর্তন লক্ষ্য করেছেন তারা। একা একা থাকা কথা বলাসহ বিভিন্ন ধরনের মানসিক সমস্যা বুঝতে পারতেন। ক’দিন আগে দেখা হলে পিংকী জানিয়েছিলেন- ঘুম না হওয়া কথা। সবশেষ শুক্রবার সকালে খবর পেয়ে ভবনের নিচে গিয়ে জানতে পারেন, উপর থেকে লাফিয়ে পরে মারা গেছে সে।

পিংকীর মা জানান, দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন তার মেয়ে। বেশ কয়েকবার ডাক্তার দেখিয়েও প্রতিকার হয়নি। আজ সকাল থেকে অসংলগ্ন কথাবার্তা বলছিল বেশি। করিডোরে গিয়ে নিচে তাকিয়ে ছিল। বেশ কয়েকবার ডাকার পর বাসায় আসে। এরপর সবার অগোচরে বাসা থেকে বের হয়ে যায় পিংকী। পরে মানুষের চিৎকার-চেঁচামেচি শুনে নিচে গিয়ে মেয়ের নিথর দেহ পরে থাকতে দেখেন তিনি।

প্রাথমিকভাবে পুলিশের ধারণা, এটি আত্মহত্যা হতে পারে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।