প্রচ্ছদ রাজনীতি ‘ভুলে’ নৌকার ভোট চাইলেন ডা. মুরাদ

‘ভুলে’ নৌকার ভোট চাইলেন ডা. মুরাদ

দেশজুড়ে : ‘সবাই আপনারা দোয়া করবেন, নৌকা মার্কার বিজয় নিয়েই ঘরে ফিরব ইনশাআল্লাহ।’ জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ড. মুরাদ হাসান নির্বাচনী প্রচারে এমন বক্তব্য দিয়েছেন। বক্তব্যের ভিডিওটি এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে সমালোচনার সৃষ্টি হয়েছে।

জানা গেছে, বুধবার (৩ জানুয়ারি) উপজেলা আওনা ইউনিয়নের নাথের পাড়া এলাকায় তার ঈগল প্রতীকের নির্বাচনী প্রচারে ভোট চাইতে গিয়ে এমন বক্তব্য দেন তিনি। ভিডিওটিতে দেখা যায়, তার ভুল ধরিয়ে দিচ্ছেন সঙ্গে থাকা নেতাকর্মী ও সমর্থকরা। পরে তিনি হাসতে হাসতেই আবার ঈগল প্রতীকের ভোট প্রার্থনা করেন এবং ঈগলের বিজয় নিয়েই ঘরে ফিরবেন বলে জানান।

জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনে দুইবারের আ.লীগের প্রার্থী হিসেবে সংসদ সদস্য নির্বাচিত হন ডা. মুরাদ হাসান। সর্বশেষ ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়ে প্রথমে স্বাস্থ্য পরে তথ্য প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন তিনি।

সমালোচনার মুখে পড়ে ২০২১ সালে মন্ত্রিসভা থেকে পদত্যাগের সঙ্গে সঙ্গে জামালপুর জেলা আ.লীগসহ দলের বিভিন্ন স্তর থেকে তাকে সরিয়ে দেওয়া হয়।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।