প্রচ্ছদ জাতীয় ভুয়া ডিবি পরিচয় দেয়া ৬ অপহরণকারী গ্রেপ্তার

ভুয়া ডিবি পরিচয় দেয়া ৬ অপহরণকারী গ্রেপ্তার

মাদারীপুরের রাজৈরে ভুয়া ডিবি পরিচয় দেয়া ৬ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় একটি মাইক্রোবাসও জব্দ করা হয়েছে। বুধবার (১৩ মার্চ) দুপুরে মাদারীপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলন এসব তথ্য জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল আহসান।

গ্রেপ্তাররা হলেন, পিরোজপুর জেলার সাতুরিয়া উপজেলার ডুমজুরি গ্রামের আব্দুল মান্নান হাওলাদারের ছেলে মো. সোহেল হাওলাদার (৩২), একই গ্রামের আলতাব খানের ছেলে মো. তালেব খান (২৯), একই গ্রামের মৃত মুনসুর আলী গাজীর ছেলে মো. জসিম উদ্দিন ওরফে সবুজ গাজি (৪০), সাতুরিয়া উপজেলার চিরাপাড়া গ্রামের ছালেক শরীফের ছেলে মো. মিরাজ শরিফ (৩৫), একই উপজেলার বড় বিড়ালজুরি গ্রামের মৃত আলী আকবার হাওলাদারের ছেলে মো. খাইরুল ইসরাম হাওলাদার (৩৮) এবং ডুমজুরি গ্রামের মৃত কে এম রুহুল আমিন খলিফার ছেলে জুনায়দুল আমিন ওরফে কে এম রুবেল (৪৫)।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল আহসান বলেন, মঙ্গলবার (১২ মার্চ) সকাল ১১টার দিকে কাজল ভূইয়া নামে এক ব্যবসায়ী জেলার রাজৈর উপজেলার টেকেরহাটে মোকাম করার জন্য রওনা হয়। পথে দুপুর পৌনে ১টার দিকে টেকেরহাট ঘোষালকান্দি হাওলাদার টাওয়ারের কিং রেস্টুরেন্টের সামনে পৌঁছালে একটি মাইক্রোবাস এসে কাজল ভূঁইয়ার গতিরোধ করে।

আরও পড়ুন: ‘রাজু আমার ভাঙা ঘর পাকা করছে, কাজ শেষে তাকে বিয়ে করাবো’

ওই সময় ৮ থেকে ৯ জন লোক নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে কাজল ভূঁইয়াকে জোরপূর্বক তাদের মাইক্রোবাসে উঠিয়ে মারপিট করতে থাকে। পরে মাইক্রোবাসটি গোপালগঞ্জ রোডের দিকে যেতে থাকে। পরবর্তীতে তারা কাজল ভূঁইয়াকে মারপিট করে তার আত্মীয়-স্বজনদের কাছে ফোন দিয়ে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, কাজল ভূঁইয়াকে অপহরণ করার সময় সেখানে থাকা স্থানীয় লোকজন বিষয়টি দেখে টেকেরহাট পুলিশকে খবর দেয়। পরে রাজৈর থানা পুলিশ নয়াকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মাইক্রোবাসটিকে থামায়। ওইসময় মাইক্রোবাসটি থেকে ভিকটিমকে উদ্ধার করে অপহরণকারীদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় রাজৈর থানায় মামলা হয়েছে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।