প্রচ্ছদ রাজনীতি ভীতসন্ত্রস্ত জাতীয় পার্টি

ভীতসন্ত্রস্ত জাতীয় পার্টি

রাজনীতি : জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান সংসদ-সদস্য গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, ভয়ভীতি প্রদর্শনের কারণে জাতীয় পার্টির কর্মী-সমর্থক ও সাধারণ ভোটাররা ভীতসন্ত্রস্ত হয়ে পড়ছে। অবস্থা দেখে মনে হচ্ছে, আওয়ামী লীগ ছাড়া ভোটের মাঠে আর কেউ থাকতে পারবে না। কিন্তু এই পরিস্থিতি মোকাবিলা করতে হবে।

শনিবার (৩০ ডিসেম্বর) রংপুরে পৈতৃক বাসভবনে নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করার সময় গণমাধ্যমকে তিনি এসব কথা বলেন। জি এম কাদের বলেছেন, তারা জাতীয় পার্টির প্রার্থী এবং সমর্থকদের ওপর হামলা, নির্বাচনি অফিস ভাঙচুর ও পোলিং এজেন্টদের সঙ্গে বৈঠক করছে। এভাবে তারা ভোট প্রভাবিত করার মতো কাজ করছেন।

তিনি বলেন, দেশের বিভিন্ন স্থানে আওয়ামী লীগের প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকরা ভোটের সুষ্ঠু পরিবেশ নষ্ট করছেন। নেতাকর্মীদের সতর্ক থেকে ভোটের প্রচারনায় মনোযোগ দেওয়ার আহ্বান জানিয়ে জি এম কাদের বলেন,

জাতীয় পার্টির প্রতিটি নেতাকর্মীকে সব ধরনের সংকট পরিস্থিতি মোকাবিলায় প্রস্তুত থাকতে হবে। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে বাধা এলে তার বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। সুষ্ঠুভাবে ভোটাররা ভোট দিতে পারলে জাতীয় পার্টির প্রার্থীরা সারা দেশে বিপুল ভোটে নির্বাচিত হবেন।

তিনি আরও বলেন, লালমনিরহাট-২ আসনের লাঙ্গলের প্রার্থীকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। নির্বাচন থেকে সরে যেতে বলছে। সিলেটে নির্বাচনি ক্যাম্প ভেঙে দেওয়া হয়েছে। সারা দেশে এমন অনেক ঘটনা ঘটছে। আশা করি, সুষ্ঠু নির্বাচনের জন্য সিইসি পরিবেশ সৃষ্টির নিশ্চয়তা নিশ্চিত করবেন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।