প্রচ্ছদ রাজনীতি ভরাডুবি বিএনপির বহিষ্কৃত নেতা মেজর (অব.) আখতারুজ্জামানের

ভরাডুবি বিএনপির বহিষ্কৃত নেতা মেজর (অব.) আখতারুজ্জামানের

রাজনীতি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মেজর (অব.) আখতারুজ্জামান রঞ্জন ভোটের লড়াইয়ে তৃতীয় হয়েছেন। তিনি বিএনপির বহিষ্কৃত নেতা ও এই আসনের সাবেক সংসদ সদস্য।

রোববার (৭ জানুয়ারি) দুই উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রাপ্ত ফলাফলে এসব তথ্য জানা গেছে। এই আসন থেকে ২০ হাজার ৬০৭ ভোটের ব্যবধানে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের সাবেক এমপি অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন (ঈগল)।

তিনি পেয়েছেন ৮৯ হাজার ৫৩৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবদুল কাহার আকন্দ (নৌকা) পেয়েছেন ৬৮ হাজার ৯৩২ ভোট। অন্যদিকে আখতারুজ্জামান রঞ্জন ট্রাক প্রতীক নিয়ে ১৬ হাজার ১৯৯ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

এর আগে সকাল ৮টায় শুরু হওয়া ভোটগ্রহণ শেষ হয় বিকেল ৪টায়। এরপর শুরু হয় গণনা। আসনটিতে মোট ভোটার চার লাখ ৯৩ হাজার ৮০৪ জন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।