প্রচ্ছদ বিনোদন ব্যবসায়ী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই : অপু বিশ্বাস

ব্যবসায়ী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই : অপু বিশ্বাস

বিনোদন: বছরের শুরুতেই ঢাকাই সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাস জানিয়েছিলেন, নতুন বছরে অভিনয়ের পাশাপাশি ব্যবসাতেও সময় দেবেন তিনি। যদিও বছর দুয়েক আগেই একটি ফিল্ম প্রোডাকশন হাউজের কার্যক্রম শুরু করেছিলেন এই নায়িকা। সেখান থেকে ‘লালশাড়ি’ নামে একটি সিনেমাও প্রযোজনা করেছেন তিনি।

এবার অপু বিশ্বাস জানালেন, বছরের শুরুতেই নিজের মালিকানায় একটি পার্লার ও রেস্টুরেন্টের যাত্রা শুরু করেছেন। গত ৮ জানুয়ারি রাজধানীর আফতাব নগর আবাসিক এলাকায় ‘সিগনেচার বাই এবি পার্লার অ্যান্ড বুটিক’ ও ‘এবি ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট’ নামে দুটি প্রতিষ্ঠানের কার্যক্রম শুরু করেছেন।

এ প্রসঙ্গে অপু বলেন, ‘মানুষের কাছে আমি একজন নায়িকা, দর্শকের ভালোবাসার একজন অভিনেত্রী। আমি চেয়েছি এর বাইরেও আমার একটা আলাদা পরিচয় গড়ে উঠুক। এখন আমি অভিনয়ের পাশাপাশি সিনেমা প্রযোজনা নিয়ে ব্যস্ত সময় পার করছি। এবার শুরু করলাম নতুন ব্যবসা। আমি চাই ব্যবসায়ী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে। আমার সন্তানের কাছেও আমার সেই পরিচয়টা গর্বের হবে বলে আমার বিশ্বাস।’ নতুন দুটি ব্যবসায়িক প্রতিষ্ঠানের কার্যক্রম শুরু করলেও ১২ জানুয়ারি থেকে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে এগুলোর আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে বলে জানিয়েছেন অপু।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।