প্রচ্ছদ হেড লাইন বেলা ১১টা, মিরপুর-১১। সাংবাদিক আবাসিক এলাকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র।

বেলা ১১টা, মিরপুর-১১। সাংবাদিক আবাসিক এলাকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র।

বেলা ১১টা, মিরপুর-১১। সাংবাদিক আবাসিক এলাকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এখন পর্যন্ত কোনো ভোট পরেনি।

আরও পড়ুন : ভোটারশূন্য ফরিদপুর-১ আসনের ৮৬নং বাগদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র। আশপাশের কয়েকটি কেন্দ্রেও ভোটারদের উপস্থিতি দেখা যায়নি। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হলেও সাড়ে ৯টা পর্যন্ত মাত্র ২০টি ভোট পড়েছে। ভোটার লাইনগুলো ফাঁকা দেখা গেছে।।

কেন্দ্রের আশপাশেও ভোটার ও উৎসুক জনতার তেমন ভিড় দেখা যায়নি। এই আসনটি আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রহমানের। তিনি এই আসন থেকে নৌকার প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। কেন্দ্রটি আসনের দাদপুর ইউনিয়নে অবস্থিত।

প্রিসাইটিং অফিসার টিটু আহমেদ বলেন ভোটার উপস্থিতি এখনো তুলনামূলক কম। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার উপস্থিতি বাড়বে বলে আশা রাখি। আমরা আমাদের দায়িত্ব পালন করছি।

কেন্দ্রে ভোটার আনার দায়িত্ব জনপ্রতিনিধিদের ও প্রার্থীদের। ভোট কেন্দ্রের নিরাপত্তা ঠিকঠাক আছে। কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। কেন্দ্রটিতে ভোট দিতে আসা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য মো. খায়ের মিয়া বলেন, গ্রামে প্রচন্ড শীত পড়েছে। মানুষ এখনো কাজকর্ম শেষ করে কেন্দ্রে আসতে পারেনি। তাই লাইন ফাঁকা দেখা যাচ্ছে। তবে আরেকটু পরেই ভোটার উপস্থিতি বাড়বে। এই কেন্দ্র ১৫০৭ ভোটার আশা করি ৭০ শতাংশ কাস্ট হবে। বেলা ১২টার পরে কেন্দ্রে ভোটার আরো বাড়বে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।