প্রচ্ছদ আর্ন্তজাতিক বিয়ের মঞ্চ ভেঙে ২৫ ফুট নিচে পড়লেন বর-কনে ও অতিথিরা

বিয়ের মঞ্চ ভেঙে ২৫ ফুট নিচে পড়লেন বর-কনে ও অতিথিরা

একটি বিয়ের অনুষ্ঠানের মঞ্চ ভেঙে ২৫ ফুট নিচে পড়ে গুরতর আহত হয়েছেন বর-কনে ও আরও ৩০ অতিথি।

যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট সোমবার (২২ জানুয়ারি) এক প্রতিবেদনে জানিয়েছে, গত ১৩ জানুয়ারি এ ঘটনা ঘটে।

নবদম্পতি তাদের বিয়ের অনুষ্ঠানে প্রায় ১৫০ জন অতিথিকে আমন্ত্রণ জানিয়েছিলেন। বিয়েতে আসা অতিথি ও বর-কনে সেখানকার ডান্স ফ্লোরে আনন্দ-উল্লাস করছিলেন। হঠাৎ করে সেই মঞ্চের একটি অংশ ভেঙে পড়ে। এরপর বর ও কনেসহ ওই অতিথিরা ২৫ ফুট নিচে পড়ে যান। তাদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক।

মঞ্চ ভেঙে পড়ে অতিথিরা একজন আরেকজনের পড়েন। আহতদের তখন দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিয়ের আয়োজন শেষে বাড়িতে যাওয়ার কথা থাকলেও— নিজেদের জীবনের সবচেয়ে স্মরণীয় দিনটি হাসপাতালে কাটিয়েছেন এই নবদম্পতি।

পাওলো মুগনানি নামের ওই বর স্থানীয় এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, হঠাৎ করেই তাদের মঞ্চটি ভেঙে পড়ে। তাৎক্ষণিকভাবে তারা কিছুই বুঝে ওঠতে পারেননি। পরবর্তীতে দেখতে পান তারা একে অপরের উপর পড়ে আছেন।

আমেরিকান-ইতালিয়ান কনে ভ্যালেরি ইয়াবরাকে প্রাথমিক অবস্থায় খুঁজে পাচ্ছিলেন না বর পাওলো মুগনানি। ওই সময় তিনি ভয় পেয়ে যান।

যারা নিচে পড়ে গিয়েছিলেন তাদের মধ্যে অনেকের হাড়গোড় ভেঙে গেছে। আহতদের মধ্যে একজন গর্ভবতী নারীও ছিলেন। তবে পরীক্ষা-নিরীক্ষা করে জানা গেছে, তিনি ও তার অনাগত সন্তান দুইজনের বড় কোনো ক্ষতি হয়নি।

সূত্র: নিউইয়র্ক পোস্ট

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।