প্রচ্ছদ অন্যরকম বাউফলে জমি নিয়ে বিরোধের জেরে মারামারি, নিহত ২

বাউফলে জমি নিয়ে বিরোধের জেরে মারামারি, নিহত ২

মারামারি

পটুয়াখালীর বাউফলে জমিজমা নিয়ে বিরোধের জেরে দুইপক্ষের মারামারিতে ২ জন নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের আতশখালী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-আদাবাড়িয়া ইউনিয়নের আতশখালী গ্রামের বাসিন্দা মো. খোরশেদ আলম মুন্সীর ছেলে মো. সেলিম মুন্সী (৪০) ও একই বাড়ির বাসিন্দা আমির মুন্সীর (মৃত) ছেলে আলাউদ্দিন মুন্সী (৫০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে চাচাত ভাই সেলিম মুন্সী ও আলাউদ্দিন মুন্সীর মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো। এর জেরে পূর্বপরিকল্পিতভাবে আলাউদ্দিন মুন্সী ও তার ছেলেরা অস্ত্র নিয়ে সেলিম মুন্সীরে ওপর হামলা করে। এতে সেলিম মুন্সী ঘটনাস্থলে নিহত হন। পরে আলাউদ্দিন মুন্সী বাড়িতে গিয়ে স্ট্রোক করে মারা যায়।

আট নম্ব ওয়ার্ডের ইউপি সদস্য সাহাবুদ্দিন সাবু জানান, সেলিম মুন্সী ও আলাউদ্দিন মুন্সী আপন চাচাত ভাই। শুনেছি তাদের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল।

বাউফল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদ্দাম হোসেন বলেন, জমিজমা বিরোধের জেরে দুজন নিহত হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।