প্রচ্ছদ বিনোদন বউ হওয়া কি মুখের কথা

বউ হওয়া কি মুখের কথা

“বউ হওয়া কি মুখের কথা” সিনেমার শুভ মহরত অনুষ্ঠিত হলো, যেখানে চিরকাল চলবে হাসি, ভালোবাসা, এবং জীবনের রহস্যে রয়েছে ভরপুর আশাপূর্ণ মুহূর্ত।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘জি হুজুর’ সিনেমার মধ্য দিয়ে রুপালী পর্দায় যাত্রা শুরু করেন সারা জেরিন। এরপর ‘রোমিও ২০১৩’ এবং ‘অন্যরকম ভালোবাসা’ সিনেমায় কাজ করেন তিনি। এরপর আর তাকে পর্দায় দেখা যায়নি। তবে তার অভিনীত ‘হিটার’ ও ‘নিশ্চুপ ভালোবাসা’ নামের দুটি ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়।

তবে এবার বিরতি ভেঙে আবারও নতুন সিনেমায় কাজ শুরু করছেন সারা জেরিন। ছবিটির নাম ‘বউ হওয়া কি মুখের কথা’। এটি পরিচালনা করবেন জুলফিকার আলী ভূট্টো। প্রযোজক বাসু রাজ চৌধুরী প্রিন্সের প্রতিষ্ঠান প্রিন্স ফিল্ম প্রোডাকশন প্রযোজিত এই ছবির মাধ্যমে অভিষেক হতে যাচ্ছে প্রিন্স চৌধুরী নামের এক অভিনেতার। ছবিটির সংলাপ রচনা করেছেন ছটকু আহমেদ।

নতুন এই ছবিতে কাজ করা প্রসঙ্গে সারা জেরিন বলেন, ‘কিছুদিন আগে মগবাজারের একটি অফিসে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছি। নামী ও জনপ্রিয় নির্মাতা মনতাজুর রহমান আকবর ভাই নতুন এ সিনেমার প্রধান উপদেষ্টা। এখানে আমার বিপরীতে থাকছেন নবাগত নায়ক প্রিন্স। আশা করছি, নতুন বছর দর্শক ভালো কিছু উপহার পাবে।’

জানা গেছে, খুব শিগগিরই ঢাকার সাভারে সিনেমাটির প্রথম ধাপের শুটিং শুরু হবে। এ সিনেমাটিতে সারা জেরিনের নানার চরিত্রে আলী রাজ ও মায়ের ভূমিকায় থাকছেন রেবেকা রউফ। এছাড়া আরও অভিনয় করবেন কাজী হায়াৎ, সুব্রত, খোরশেদ আলম খসরু, ডন, দুলারী, অঞ্জলী, ইউছুব খান, সোহেল রশিদ প্রমুখ।

সিনেমাটিতে গান রয়েছে মোট পাঁচটি। ইমন সাহার সংগীত পরিচালনায় গানগুলোতে কন্ঠ দেবেন কনা, কোনাল, ইমরান ও বর্ষা। গানের কথা লিখেছেন গীতিকার কবির বকুল ও এস কে দ্বীপ।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।