প্রচ্ছদ রাজনীতি ফেনীতে বিএনপি-জামায়াত সমর্থিতদের নিরঙ্কুশ জয়

ফেনীতে বিএনপি-জামায়াত সমর্থিতদের নিরঙ্কুশ জয়

ফেনী জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি-জামায়াত সমর্থিত সমমনা আইনজীবী ঐক্য পরিষদ প্যানেল সভাপতি, সম্পাদকসহ ১১টি পদে নিরঙ্কুশ জয় পেয়েছে। অপর দিকে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ সহসভাপতিসহ চারটি পদে জয় পেয়েছে।

গতকাল শনিবার রাতে বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আমিনুল করিম মজুমদার। গতকাল সমিতি ভবনের দ্বিতীয় তলায় সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটাররা তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে বিজয়ীরা হলেন সভাপতি পদে মো. আবদুস সাত্তার (১৭০ ভোট), সাধারণ সম্পাদক মো. টিপু সোলায়মান (১৯৫), সহসভাপতি মো. শামসুল হুদা (১৭৯) ও যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ হোসাইন (১৬২ ভোট)।

১৫টি পদের বিপরীতে দুটি প্যানেলে ৩০ জন এবং অডিটর পদে স্বতন্ত্র এক প্রার্থীসহ ৩১ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ৩৩২ জন ভোটারের মধ্যে ৩২০ জন ভোটাধিকার প্রয়োগ করেন।

প্রসঙ্গত, ২০২৩ সালের নির্বাচনেও সভাপতি ও সাধারণ সম্পাদক—দুটি পদই ছিল বিএনপি-জামায়াত সমর্থিতদের দখলে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।