প্রচ্ছদ বিনোদন ফারুকীর সবশেষ অবস্থা নিয়ে তিশার আবেগঘন স্ট্যাটাস

ফারুকীর সবশেষ অবস্থা নিয়ে তিশার আবেগঘন স্ট্যাটাস

বিনোদন: জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা, চিত্রনাট্যকার ও পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী এখন বিপদমুক্ত বলে জানিয়েছেন তার স্ত্রী অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। নিজের সামাজিক মাধ্যম ফেসবুকে বুধবার (২৪ জানুয়ারি) এ তথ্য জানান তিশা।

তিশা পরিচালকের সবশেষ অবস্থা প্রসঙ্গে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে লিখেছেন, ‘প্রতিটি মানুষের জীবনে মেঘ আসে, আবার মেঘ চলেও যায়, শুধু একটু ধৈর্য ধরতে হয়। আপনাদের দোয়ায় মোস্তফা সরয়ার ফারুকী এখন বিপদমুক্ত, আলহাদুলিল্লাহ।’ এ অভিনেত্রী আরও লিখেছেন, ‘তার (মোস্তফা সরয়ার ফারুকী) কদিন বিশ্রামের প্রয়োজন। তারপর আবারও সে কাজে ফিরবে, ইনশাআল্লাহ। অনেকেই আমাকে ফোন এবং এসএমএস করেছেন। অনেকেরই ফোন ও এসএমএস-এর উত্তর দিতে পারিনি। তার জন্য অনেক দুঃখিত। সবাইকে অনেক ধন্যবাদ, এত দোয়া আর ভালোবাসার জন্য।’

এর আগে সোমবার সন্ধ্যায় ফারুকী হঠাৎ অসুস্থ হয়ে পড়লে রাজধানীর পান্থপথের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে পড়েন তিনি। এরপর এনজিওগ্রাম করে চিকিৎসক তার স্ট্রোকের কথা জানানোর পর ফারুকিকে নিবির পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়। ।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।