প্রচ্ছদ বাংলাদেশ প্রাথমিকে পাঠদানের নতুন সময়সূচি ঘোষণা

প্রাথমিকে পাঠদানের নতুন সময়সূচি ঘোষণা

সারাদেশ : চলমান শৈত্যপ্রবাহের কারণে এক ঘণ্টা পিছিয়েছে প্রাথমিকের ক্লাস শুরুর সময়সূচি। নতুন নির্দেশনা অনুযায়ী, এখন থেকে ৯টার পরিবর্তে সকাল ১০টা থেকে শুরু হবে প্রাথমিকের ক্লাস।

সোমবার (২২ জানুয়ারি) প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ কবির উদ্দীন স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

আদেশে বলা হয়, সারা দেশে চলমান শৈত্যপ্রবাহের কারণে শিক্ষার্থীদের অসুবিধা বিবেচনায় দেশের সব প্রাথমিক বিদ্যালয়ের পাঠদান আগামী ৩১ জানুয়ারি পর্যন্ত সকাল ১০টা থেকে শুরু হবে।

এ ছাড়াও ১৬ জানুয়ারি মন্ত্রণালয় থেকে জারিকৃত সর্বোচ্চ তাপমাত্রা ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে নেমে গেলে বিদ্যালয় বন্ধের নির্দেশনা যথারীতি বহাল থাকবে।

অন্যদিকে তাপমাত্রা ১০ ডিগ্রি সেলসিয়াসের নিচে নেমে যাওয়ায় দেশের ৫ জেলার প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়েছে। জেলাগুলো হলো- রাজশাহী, পাবনা, নাটোর, নওগাঁ ও লালমনিরহাট।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।