প্রচ্ছদ হেড লাইন প্রাইভেটকার খাদে পড়ে ৪ ছাত্রলীগ কর্মীর মৃত্যু

প্রাইভেটকার খাদে পড়ে ৪ ছাত্রলীগ কর্মীর মৃত্যু

দেশজুড়ে : সিলেটের জৈন্তাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে পড়ে ৪ ছাত্রলীগ কর্মীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার রাংপানি এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় নিহত চার জন হলেন- উপজেলার নিজপাট লামাপাড়া গ্রামের জহুরুল মিয়ার ছেলে জুবায়ের আহসান (২৬), নিজপাট তোয়াসীহাটি গ্রামের রনদিপ পালের ছেলে নিহাল পাল (২৫), নিজপাট পানিহারাহাটি গ্রামের আরজু মিয়ার ছেলে মেহেদী হোসেন তমাল (২৪) ও নিজপাট জাঙ্গালহাটি গ্রামের হারুন মিয়ার ছেলে সুমন আহমদ (২৫)। তারা সকলেই জেলা ছাত্রলীগের সঙ্গে জড়িত।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও উসমানপুর ইউনিয়নের চেয়ারম্যান ওয়ালি উল্লাহ বদরুল।

তারা জানান, রাত সাড়ে ১১টার দিকে তারা জৈন্তাপুর থেকে একটি প্রাইভেটকার নিয়ে জাফলংয়ের উদ্দেশে রওনা হয়। পথিমধ্যে ৪ নম্বর বাংলাবাজার এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি ব্রিজের নিচে পড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার দুই জনকে মৃত ঘোষণা করেন। বাকি দুই জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তারা মারা যান। পরে রাতেই মরদেহগুলো হাসপাতাল থেকে তাদের নিজ বাড়িতে নেওয়া হয়েছে।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ গভীর দুঃখ প্রকাশ করেন এবং নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে যান সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সিলেট মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস দিনার, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ, সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদ।

সিলেট সিটি করপোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী নিহত পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং তাদের শান্তনা দেন। এ ছাড়া শতশত ছাত্রলীগ কর্মী হাসপাতালে জড়ো হন। এ সময় হাসপাতালে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।