প্রচ্ছদ সারাদেশ প্রাইভেটকারের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ, পুলিশসহ নিহত ২

প্রাইভেটকারের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ, পুলিশসহ নিহত ২

জাতীয়: নেত্রকোনা সদরে প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে পুলিশ সদস্যসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ছয়জন আহত হন। শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের চল্লিশা ঝাউসী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্য হলেন জেলার বারহাট্রা উপজেলার ফকিরের বাজার তদন্ত কেন্দ্রের কনস্টেবল আব্দুল হাকিম। তার বাড়ি ময়মনসিংহের ফুলপুরে। অপর নিহত ও আহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে পুলিশ নিশ্চিত করতে পারেনি। নিহতরা সবাই অটোরিকশার যাত্রী ছিলেন।

নেত্রকোনা মডেল থানার এসআই মশিউল জানান, নেত্রকোনাগামী প্রাইভেটকারের সঙ্গে ময়মনসিংহগামী অটোরিকশার সংঘর্ষে হয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন। স্থানীয় বাসিন্দা ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে নেত্রকোনা সদর হাসপাতালে পাঠান।

পরে তিনজনের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান এসআই মশিউল।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।