প্রচ্ছদ হেড লাইন প্রবীণ রাজনীতিবিদ ভোলা মাস্টারের মাথা ফাটাল শামীম হকের অনুসারীরা

প্রবীণ রাজনীতিবিদ ভোলা মাস্টারের মাথা ফাটাল শামীম হকের অনুসারীরা

হেড লাইন: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৩ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এ. কে. আজাদের নির্বাচনী এজেন্ট ও জেলার প্রবীণ রাজনীতিবিদ ভোলা মাস্টারের ওপর হামলা হয়েছে। তিনি ফরিদপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান। শনিবার বিকেল ৫টার দিকে জেলার আলম মোল্লা ডাঙ্গী এলাকায় একই আসনের নৌকার প্রার্থী শামীম হকের কর্মী-সমর্থকরা এ হামলা চালায়। এ ঘটনায় আরও ৬-৭ জন আহত হয়েছে। আহত ভোলা মাস্টারকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভোলা মাস্টারের ওপর হামলার ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ওই ভিডিওতে দেখা যায়, ৮-১০টি মোটরসাইকেলে এসে হামলাকারীরা ‘ধর ধর’ বলে ভোলা মাস্টারের ওপর হামলা চালায়। ফরিদপুর-৩ আসনে ঈগল প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ব শোয়েবুল বলেন, আমাদের নির্বাচন বানচাল করতে ভোলা মাস্টারের ওপর আতর্কিত হামলা চালায় নৌকার কর্মী-সমর্থকরা। তিনি আরও জানান, স্থানীয় সন্ত্রাসী পলাশের নেতৃত্বে ভোলা মাস্টারের ওপর হামলা চালানো হয়। ফরিদপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম সমকালকে বলেন, ঘটনাটি শুনেছি। সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।