প্রচ্ছদ রাজনীতি প্রধানমন্ত্রী আমাকে ভাই হিসেবে গ্রহণ করায় আমি বিজয়ী হয়েছি: শাহজাহান ওমর

প্রধানমন্ত্রী আমাকে ভাই হিসেবে গ্রহণ করায় আমি বিজয়ী হয়েছি: শাহজাহান ওমর

রাজনৈতিক : ঝালকাঠি-১ (কাঠালিয়া-রাজাপুর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ব্যারিস্টার এম শাহজাহান ওমর বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে ভাই হিসেবে গ্রহণ করায় আমি তার দল থেকে নির্বাচন করে বিজয় অর্জন করেছি।

সোমবার (২২ জানুয়ারি) দুপুরে ঝালকাঠি কাঠালিয়া উপজেলা পরিষদ চত্বরে বিজয়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ব্যারিস্টার শাহজাহান ওমর বলেন, আমি কাঠালিয়া রাজাপুরকে ভালো রাখতে চাই এবং ভালো কিছু করতে চাই। আমি কোন ভাগাভাগির মধ্যে নাই। এ অঞ্চল আমার পরিচিত। আমি সবাইকে চিনি এবং জানি।

এর আগে সকাল ১১টায় উপজেলা পরিষদের মূল ভবনের সামনে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। পরে দুপুর সাড়ে ১১টায় আলোচনা সভায় অংশ নেন। এতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ফুল দিয়ে তাকে বরণ করে নেন।

কাঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. এমাদুল হক মনির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. নেছার উদ্দিন। এসময় সরকারি কর্মকর্তা, স্থানীয় রাজনীতিবিদ ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

পরে উপজেলা পরিষদ সভাকক্ষে সরকারি কর্মকর্তা-কর্মচারী ও উপজেলার মুক্তিযোদ্ধাদের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন তিনি।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।