প্রচ্ছদ হেড লাইন পুলিশ হেফাজতে আসামির মৃত্যু, মধ্যরাতে হঠাৎ…

পুলিশ হেফাজতে আসামির মৃত্যু, মধ্যরাতে হঠাৎ…

হেড লাইন: জামালপুরের সরিষাবাড়ীতে থানা পুলিশের হেফাজতে থাকা আনোয়ার হোসেন (৪৫) নামে আসামির মৃত্যু হয়েছে। বুধবার (২৭ ডিসেম্বর) সকালে তার লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নিহত আনোয়ার উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামের আব্দুস সামাদ দুলুর ছেলে। তিনি দুই ছেলে ও এক মেয়ের জনক ছিলেন। পুলিশ জানায়, কৃষক আনোয়ার হোসেন সরিষাবাড়ী থানার এজাহারভুক্ত আসামি ছিলেন। মঙ্গলবার বিকেলে তাকে নিজ গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। রাতে তাকে থানাহাজতে রাখা হয়। মধ্যরাতে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মেহেদি হাসান জানান, আনোয়ার হোসেনকে হাসপাতালে আনার পর অক্সিজেন দেয়া হয় এবং ইসিজি করা হয়। রাতেই তিনি মারা যান। এদিকে আনোয়ার হোসেনের বাবা আব্দুস সামাদ ধুলু বলেন, মারামারি সংক্রান্ত একটি মামলায় তার ছেলে আসামি ছিল। বিকেল ৩টার দিকে বাদীর উপস্থিতিতে চাপারকোনা বাজার থেকে তার ছেলেকে পুলিশ ধরে নিয়ে যায়। সুস্থ ছেলের হঠাৎ মৃত্যু কোনভাবেই মেনে নিতে পারছেন না তিনি।

নিহতের স্ত্রী আলপনা বেগম অভিযোগ করেন, পুলিশ সুস্থ মানুষ ধরে নিয়ে গেছে। থানার নেয়ার পর সন্ধ্যায় তার সঙ্গে ফোনে কথা হয়, তখনও তার স্বামী ভালো ছিলেন। রাত ১২টায় হঠাৎ খবর আসে যে, তার স্বামী স্ট্রোক করেছে। সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান বলেন, আনোয়ারকে থানায় আনার পর রাত ১২টার দিকে অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।