প্রচ্ছদ হেড লাইন পুলিশের পোশাক পরে প্রবাসীর গাড়ি থামিয়ে ডাকাতি

পুলিশের পোশাক পরে প্রবাসীর গাড়ি থামিয়ে ডাকাতি

হেড লাইন: নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশের পোশাক পরিহিত অবস্থায় সৌদি প্রবাসী এক নারীর গাড়ি থামিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) ভোরে উপজেলার তারাবো পৌরসভার ডেমরা ব্রিজ ও তারাবো বিশ্বরোড গোলচত্বর এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতির শিকার ফাহিমা ও তার ছেলে আব্দুল্লাহ চাঁদপুরের কচুয়া উপজেলার ইউনিয়নের নোয়াগাঁও এলাকার বাসিন্দা। ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসি দীপক সাহা। ডাকাতির শিকার ফাহিমা বলেন, আমি, আমার ছেলে এবং আমাকে রিসিভ করতে আসা আমার শাশুড়ি, ননদ ও মামা শ্বশুরসহ সবাই মিলে একটি প্রাইভেটকারে করে ঢাকা এয়ারপোর্ট থেকে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হই।

ডেমরা সুলতানা কামাল সেতু পার হয়ে আমরা যখন তারাবো বিশ্বরোড গোলচত্বরের কাছাকাছি আসি তখন পুলিশের পোশাক পরিহিত ৭-৮ জন লোক একটি সাদা মাইক্রোবাস থেকে নেমে আসে এবং আমাদের গতিরোধ করে। তারা গাড়ি ও পাসপোর্ট চেক করার কথা বলে আমার ট্রলি ব্যাগ, লাগেজ, ভ্যানিটি ব্যাগ ও‌ হাতব্যাগ ছিনিয়ে নেয়। বিভিন্ন ভয় দেখিয়ে আমার থেকে ৮ ভরি সমপরিমাণ স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও বিভিন্ন মূল্যবান মালামাল ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি অভিযোগ করেছি। এ বিষয়ে রূপগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দীপক সাহা ঢাকা পোস্টকে বলেন, ভুক্তভোগী ফাহিমা বাদী হয়ে একটি অভিযোগ করেছেন। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে দেখছি। ডাকাত দলের সদস্যদের গ্রেপ্তারে আমাদের অভিযান চলছে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।