প্রচ্ছদ হেড লাইন পুলিশের ধাওয়া খেয়ে পা ভাঙলো বিএনপি নেতার

পুলিশের ধাওয়া খেয়ে পা ভাঙলো বিএনপি নেতার

অপরাধ: হবিগঞ্জে লিফলেট বিতরণ শেষে জেলা বিএনপি’র নেতাকর্মীদের ধাওয়া করে গোয়েন্দা পুলিশ। এ সময় জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক এনামুল হক সেলিমকে ধরতে বহুলা গ্রামে হানা দেয় গোয়েন্দা পুলিশের একটি দল। প্রাণ বাঁচাতে দৌড়ে পালানোর সময় পেছন দিক থেকে লাঠি দিয়ে আঘাত করে পুলিশ।

পরে আহত অবস্থায় একটি ঝোপের নিচে গিয়ে আত্মরক্ষা করেন সেলিম। পুলিশের লাঠির আঘাতে তার বাম পা ভেঙে গিয়েছে বলে জানান আহত সেলিম। গতকাল দুপুরে নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনে জনমত গঠনের একদফা দাবিতে বহুলা, আনন্দপুর, দিঘলবাঁক,

নারায়ণপুরসহ বিভিন্ন এলাকায় জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি করে জেলা বিএনপি। জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক এনামুল হক সেলিমের নেতৃত্বে এ লিফলেট বিতরণ করা হয়। এ সময় হবিগঞ্জ জেলা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আমিনুল ইসলাম বাবুলসহ ছাত্রদল,

বিএনপি, যুবদল নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। লিফলেট বিতরণের শেষ পর্যায়ে বহুলা গ্রামের কাছে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া দেয় পুলিশ। কর্মসূচির শেষে নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা চালায় গোয়েন্দা পুলিশের একটি দল।

এতে ছত্রভঙ্গ হয়ে যান নেতাকর্মীরা। এ ব্যাপারে জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক এনামুল হক সেলিম বলেন, আমরা শান্তিপূর্ণভাবে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে প্রতিদিন লিফলেট বিতরণ ও গণসংযোগ করে আসছি। কোনো কারণ ছাড়াই ডিবি পুলিশ আমার ওপর হামলা করেছে।

তাদের লাঠির আঘাতে আমার বাম পায়ে মারাত্মক আঘাত পেয়েছি। ধারণা করছি- পা-টি ভেঙে গেছে। তিনি বলেন, হামলা মামলা করে বিএনপি নেতাকর্মীদের দমিয়ে রাখা যাবে না। সরকারের পদত্যাগের আগ পর্যন্ত জিয়ার সৈনিকরা মাঠে থাকবে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।