প্রচ্ছদ সারাদেশ রাজশাহী বিভাগ পুত্রবধূকে বাঁচাতে ছেলের হাতে মা খুন!

পুত্রবধূকে বাঁচাতে ছেলের হাতে মা খুন!

অপরাধ: পারিবারিক কলহের জেরে নিজের স্ত্রী ডলি খাতুনকে (২৫) এলোপাতাড়ি কোপাচ্ছিলেন ইছামদ্দিন নামের ব্যক্তি। আর পুত্রবধূকে বাঁচাতে এগিয়ে যান মা ছাবেদা খাতুন (৬৫)। এসময় ছেলের দায়ের কোপে ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

শুক্রবার (৫ জানুয়ারি) দিবাগত রাত ১০টার দিকে পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের স্থল গ্রামে ওই ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত বাবা সোবাহান মোল্লা (৭০) এবং স্ত্রী ডলিকে মুমূর্ষু অবস্থায় প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত ইছামুদ্দিন।

নিহত ছাবেদার বড় ছেলে সাজিদুল ইসলাম জানান, ওই সময় ইছামুদ্দিনের সঙ্গে তার স্ত্রীর ঝগড়া চলছিল। এক পর্যায়ে ইছামুদ্দিন স্ত্রী ডলির হাতে দা দিয়ে কোপ দেয়। তখন মা ও বাবা পুত্রবধূকে বাঁচাতে এগিয়ে এলে তাদেরকেও কোপাতে থাকে সে। ধারালো দায়ের কোপে মা ছাবেদা ঘটনাস্থলেই মারা যান। গুরুত্বর আহত হন বাবা সোবাহান ও তার স্ত্রী ডলি। তাদের রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ওসি (তদন্ত) নয়ন কুমার সরকার বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। শনিবার (৬ জানুয়ারি) সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, ইছামুদ্দিন পলাতক, তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ বিষয়ে এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।