প্রচ্ছদ আর্ন্তজাতিক পিস্তল কেড়ে নিয়ে পুলিশকেই গুলি

পিস্তল কেড়ে নিয়ে পুলিশকেই গুলি

আন্তর্জাতিক: ভারতের পাঞ্জাবে পিস্তল কেড়ে নিয়ে এক পুলিশ কর্মকর্তাকে হত্যা করেছে অটোচালক। ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানা যায়, কথা কাটাকাটির এক পর্যায়ে পিস্তল ছিনিয়ে পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা করে অটোচালক।

স্থানীয় পুলিশ জানিয়েছে, অভিযুক্ত অটোচালককে বুধবার (৩ জানুয়ারি) গ্রেপ্তার করেছে পুলিশ। জালন্ধরের পুলিশ কমিশনার স্বপন শর্মা জানিয়েছেন, ১ জানুয়ারি জালন্ধরে ডেপুটি পুলিশ সুপারের কার্যালয় থেকে ৬ থেকে ৭ কিলোমিটার দূরে একটি রাস্তায় ডেপুটি পুলিশ সুপার (ডিএসপি) দলবীর সিংহ দেওলের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

তবে কেন খুন হলো ওই পুলিশ কর্মকর্তা এমন প্রশ্নের জবাবে অভিযুক্ত অটোচালক তার স্বীকারোক্তিতে জানান, ওই পুলিশ কর্মকর্তা গ্রামের বাড়িতে যাওয়ার জন্য অটোচালককে দাড় করায়। তবে অটোচালক ওই দিকে যেতে অস্বীকৃতি জানালে দুজনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। পরে এক পর্যায় অটোচালক পুলিশ কর্মকর্তার কোমর থেকে সার্ভিস রিভলভার ছিনিয়ে নিয়ে মাথায় গুলি করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা মৃতদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।