প্রচ্ছদ সারাদেশ পাঁচবারের এমপির হার, যুবলীগ নেতার দুধ দিয়ে গোসল

পাঁচবারের এমপির হার, যুবলীগ নেতার দুধ দিয়ে গোসল

দেশজুড়ে : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাঁচবারের এমপিকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হওয়ায় দুধ দিয়ে গোসল করে এলাকায় আলোড়ন সৃষ্টি করেছেন মো. মশিউর রহমান মহরাজ (৩৪) নামের এক যুবক।

মঙ্গলবার (৯ জানুয়ারি) সন্ধ্যার দিকে বরগুনা সদর উপজেলার সদর ইউনিয়নের লেমুয়া বাজারে এ ঘটনা ঘটে। দুধ দিয়ে গোসল করা মহরাজ ওই এলাকার সাবেক ইউপি সদস্য গোলাম সারোয়ার রুস্তমের ছেলে। তিনি ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক।

জানা গেছে, বরগুনার পাঁচবারের এমপি অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভুকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার টুকু বিজয়ী হয়েছেন। এতে তার সমর্থক মহরাজ এক কলস দুধ দিয়ে গোসল করে আনন্দ উল্লাস করেছেন।

এ বিষয়ে মহরাজ বলেন, আমাদের গ্রামটি বরগুনার মধ্যে সবচেয়ে অবহেলিত। এখানে রাস্তাঘাট এখনো পাকা হয়নি। বর্ষার সময় এখানকার মানুষ সবচেয়ে বেশি কষ্টে আছেন। তাই এ বছর ভোটের আগে আমরা এলাকাবাসী ঐক্যবদ্ধ হই এবং গোলাম সরোয়ার কে বরগুনা-১ আসনের সংসদ সদস্য হিসাবে নির্বাচিত করব বলে একমত হই। সেইসঙ্গে তিনি নির্বাচিত হলে এক কলস দুধ দিয়ে গোসল করব বলে মনস্থির করি।

মহরাজ আরও বলেন, গোলাম সরোয়ার টুকু নির্বাচিত হয়েছেন, তাই সেই ওয়াদা পূরণ করলাম। নতুন এমপির কাছে আমাদের চাওয়া-পাওয়া হলো, তিনি এই এলাকার রাস্তাঘাট নির্মাণ করবেন এবং মাদকমুক্ত বরগুনা গড়বেন।

এসময় তার দুধ দিয়ে গোসল করা দেখতে ভিড় করেন এলাকাবাসী। গোসল শেষে সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক খান, যুবলীগের ইউনিয়ন সহ-সভাপতি মো. মাহামুদুল হাসান মহসিন, ইউনিয়ন যুবলীগের উপ-দফতর সম্পাদক মো. আবুবকরসহ এলাকার স্থানীয় ব্যক্তিরা।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।