প্রচ্ছদ সারাদেশ পরাজিত প্রার্থীর সমর্থকের বাড়িতে হামলা, অন্তঃসত্ত্বাসহ আহত ৫

পরাজিত প্রার্থীর সমর্থকের বাড়িতে হামলা, অন্তঃসত্ত্বাসহ আহত ৫

দেশজুড়ে : মুন্সিগঞ্জ সদরে পরাজিত নৌকা প্রার্থীর এক সমর্থকের বাড়িতে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে জয়ী স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের বিরুদ্ধে। এ ঘটনায় এক অন্তঃসত্ত্বা ও শিশুসহ পাঁচজন আহত হয়েছেন।

সোমবার (৮ জানুয়ারি) সকালে সদর উপজেলায় চর মুক্তারপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় মুন্সিগঞ্জ সদর থানায় অভিযোগ করেছেন হামলার শিকার নৌকার সমর্থক শাকিল।

আহতরা হলেন অন্তঃসত্ত্বা রিয়া আক্তার (৩০), মো. শামীম (৩২), ইমু আক্তার (১৮), ইয়ানা (১৩), হোসনে আরা (৩২) ও অভিযোগকারী শাকিল (৩০)। এদের মধ্যে রিয়া আক্তারকে গুরুতর অবস্থায় ঢাকায় রেফার করা হয়েছে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (৭ জানুয়ারি) অনুষ্ঠিত সংসদ নির্বাচনে মুন্সিগঞ্জ-৩ আসনের নৌকার প্রার্থী অ্যাডভোকেট মৃনার কান্তি দাসের সমর্থক ছিলেন মুক্তারপর এলাকার শাকিল ও তার পরিবারের লোকজন। নির্বাচন নিয়ে তাদের সঙ্গে বিরোধিতা চলছিল প্রতিপক্ষ প্রার্থী ফয়সাল বিপ্লবের স্থানীয় সমর্থকদের মধ্যে। নির্বাচনে মৃণাল কান্তি দাস পরাজিত হলে সোমবার সকালে ফয়সাল বিপ্লবের সমর্থক ১০-১৫ জন দেশী অস্ত্র নিয়ে শাকিলদের বাড়িতে হামলা চালান। ভাঙচুর থামাতে গেলে অন্তঃসত্ত্বা রিয়া আক্তারসহ পাঁচজনকে পিটিয়ে আহত করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠান।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, হামলার বিষয়ে অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।