প্রচ্ছদ আজকের সেরা সংবাদ নৌকা হারেনি, টাকার জোরে স্বতন্ত্ররা জয়ী হয়েছে: মন্ত্রী আব্দুর রহমান

নৌকা হারেনি, টাকার জোরে স্বতন্ত্ররা জয়ী হয়েছে: মন্ত্রী আব্দুর রহমান

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাকা ছড়িয়ে স্বতন্ত্র প্রার্থীরা জয়ী হয়েছে বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আব্দুর রহমান। মন্ত্রী নির্বাচিত হওয়ায় শনিবার (২০ জানুয়ারি) বিকেলে ফরিদপুরের ইমাম উদ্দিন স্কয়ারে জেলা আওয়ামী লীগ তাকে সংবর্ধনা দেয়। এ সময় তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, সারাদেশের মানুষ শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য মুখিয়ে ছিল। নির্বাচনকে অংশগ্রহণমূলক করার জন্য স্বতন্ত্র প্রার্থীদের জন্য উন্মুক্ত করে দিয়েছিলেন তিনি। কিন্তু কিছু জায়গায় টাকার পাহাড় নিয়ে স্বতন্ত্র প্রার্থীরা দাঁড়িয়ে যায়। যেসব জায়গায় নৌকার প্রার্থী পরাজিত হয়েছে, সেখানে নৌকার প্রার্থী পরাজিত হয়নি, টাকার স্রোতের কাছে তারা পেরে ওঠেনি। স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছে টাকার জোরেই।

আব্দুর রহমান আরও বলেন, আওয়ামী লীগের যে নির্বাচনী ইশতেহার ঘোষিত হয়েছে সেটি পূর্ণাঙ্গভাবে আমরা বাস্তবায়ন করবো। ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে চাই।

ফরিদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি শামীম হকের সভাপতিত্বে অনুষ্ঠানে সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ, সহ-সভাপতি শ্যামল ব্যানাজী, সাইফুজ্জামান চৌধুরী জুয়েলসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।