প্রচ্ছদ হেড লাইন মমতাজের ২৪ ঘণ্টার আল্টিমেটাম

মমতাজের ২৪ ঘণ্টার আল্টিমেটাম

দেশজুড়ে : নির্বাচন পরবর্তী হামলার সাথে জড়িতদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের আল্টিমেটাম দিয়েছেন মানিকগঞ্জ-২ আসনের নৌকার পরাজিত প্রার্থী মমতাজ বেগম। ২৪ ঘণ্টার মধ্যে তাদের গ্রেফতার করা না হলে নিজেরাই এর মোকাবেলা করার কথা বলেন তিনি।

শুক্রবার (১২ জানুয়ারি) মমতাজ দিনভর সিংগাইর ও হরিরামপুর উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে নির্বাচন পরবর্তী হামলায় আহত ও ক্ষতিগ্রস্ত নেতাকর্মীদের খোঁজ নেন। এসময় তিনি অভিযোগ করেন,

ভোটে জেতার পর স্বতন্ত্র প্রার্থী জাহিদ আহমেদ টুলুর সমর্থকরা তার কর্মী সমর্থকদেরকে মারধর এবং ব্যবসা প্রতিষ্ঠানে হামলা করছে। হামলায় অন্তত অর্ধশতাধিক নেতাকর্মী আহত হয়েছেন। এসব ঘটনায় একাধিক মামলা হলেও প্রশাসন কোনো পদক্ষেপ নিচ্ছে না বলে দাবি করেন তিনি।

মমতাজ আরও বলেন, ধৈর্যের একটা সীমা আছে। কোনো আইন হাতে তুলে নিতে চাই না। আমরা আইনের প্রতি শ্রদ্ধাশীল। ২৪ ঘণ্টার মধ্যে নির্বাচন পরবর্তী সহিংসতায় জড়িতদের গ্রেফতারের দাবি জানাচ্ছি। এদের গ্রেফতার না করলে এলাকায় শান্তি ফিরবে না। জনগণ রাস্তায় চলে আসলে তাদের আঁটকে রাখা যাবেনা বলেও মন্তব্য করেন মমতাজ।

এ বিষয়ে হরিরামপুর থানার ওসি শাহ নূর-এ আলম জানান, হামলার ঘটনায় দুটি মামলা হয়েছে। তবে আসামীরা সবাই আদালতের আদেশে জামিনে আছেন। আসামি গ্রেফতারে পুলিশের কোন গাফিলতি নেই বলেও জানান তিনি।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।