প্রচ্ছদ হেড লাইন নির্বাচনে হস্তক্ষেপ হলে রংপুর থেকে নৌকা হটাও আন্দোলন : জি এম কাদের

নির্বাচনে হস্তক্ষেপ হলে রংপুর থেকে নৌকা হটাও আন্দোলন : জি এম কাদের

হেড লাইন: জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, নির্বাচন সুষ্ঠু না হলে জাতীয় পার্টির তুলনায় আওয়ামী লীগের ক্ষতি বেশি হবে। তিনি বলেন, নির্বাচনে কোনো রকম হস্তক্ষেপ হলে রংপুর থেকে নৌকা হটাও আন্দোলন গড়ে তোলা হবে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) রংপুর-৫ আসনের মিঠাপুকুর কলেজ মাঠে লাঙ্গল প্রতীকের প্রার্থী আনিছুর রহমানের নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় জিএম কাদের বলেন, জাতীয় পার্টির নির্বাচন করলেও দোষ, না করলেও দোষ। এ অবস্থায় বিশেষ পরিস্থিতি এবং অবাধ-নিরপেক্ষ নির্বাচনের শর্তে আমরা অংশগ্রহণ করেছি কিন্তু ২৬টি আসনে ছাড় দেয়া হয়েছে বলে আওয়ামী লীগ মিথ্যাচার করছে। জি এম কাদের আরও বলেন, আওয়ামী লীগ শুধু রংপুর-৩ আসনে প্রার্থী প্রত্যাহার করেছে, অন্য ২৫টি আসনে স্বতন্ত্রের নামে মুখোশ পরা আওয়ামী লীগের প্রার্থী বহাল রেখেছেন। এজন্যই বলি, লাঙ্গলে ভোট দিয়ে নৌকা হটাও আন্দোলন গড়ে তুলতে হবে। ট্রাক মার্কার মুখোশধারী আওয়ামী লীগদেরও হটাতে হবে।

জিএম কাদের বলেন, দেশের অবস্থা ভালো নেই। আপনাদের মাসে ১০ হাজার টাকা আয় হলে আওয়ামী লীগের নেতাকর্মীদের আয় হয় ১০ কোটি টাকা। ডলারের দাম উঠেছে ১৫০ টাকা। নির্বাচনের পর কী হবে, কেউ কিছুই বলতে পারছে না। অনেকে বলে জাতীয় পার্টি নেই তাদের উদ্দেশ্যে জিএম কাদের বলেন, আওয়ামী লীগ ক্ষমতা থেকে সরে দাঁড়াক এবং প্রশাসনে পরিবর্তন করে নির্বাচন করুন দেখবেন জাতীয় পার্টি আছে কি না। রংপুরের প্রতিটি আসন আমরা উদ্ধার করব। এ সময় জি এম কাদের অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ সব সময় নির্বাচনে কারচুপি করেছে। রংপুর-৫ (মিঠাপুকুর) আসনের জাপা প্রার্থী আনিছুর রহমান আনিছ পথসভায় সভাপতিত্ব করেন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।