প্রচ্ছদ হেড লাইন নির্বাচনে অংশ নেয়া সবাই পেইড সার্ভেন্ট

নির্বাচনে অংশ নেয়া সবাই পেইড সার্ভেন্ট

সংসদ নির্বাচনে যারা অংশ নিচ্ছে কেউ বিরোধী দল নয়, এসব রাজনৈতিক দল সরকারের পেইড সার্ভেন্ট। ৭ জানুয়ারি কোনোভাবেই অংশগ্রহণমূলক নির্বাচন হবে না। বললেন বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল (অবঃ) অলি আহমেদ।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে রাজধানীর দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

অলি আহমেদ বলেন, সরকার বিএনপিকে পঙ্গু করেছে কিন্তু জনপ্রিয়তা কমাতে পারেনি । নির্বাচন বন্ধ করে সবার সঙ্গে রাজনৈতিক সংলাপে বসুন। কারণ, পাতানো নির্বাচন করে এবার আর ক্ষমতায় থাকতে পারবেন না।

ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, এ নির্বাচন ক্ষমতাসীনদের মৃত্যুর নির্বাচন। আপনাদের ছেলে-মেয়েদের মৃত্যুর নির্বাচন। তাই টাকার কাছে বিক্রি হবেন না। নির্বাচনের দিন ঘরে বসে থাকবেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী বলেছেন দুর্ভিক্ষ হবে। কিন্তু আগামী তিন মাসের মধ্যে লাখ লাখ লোক রাস্তায় মরে পড়ে থাকবে। একজন আরেকজনকে মেরে টাকা নেবে। সরকারদলীয় মন্ত্রী, সংসদ সদস্যদের কোটি টাকা অর্থপাচারের জন্য এমন অবস্থা হবে বলে দাবী করেন তিনি।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।