প্রচ্ছদ রাজনীতি বড় বড় কথা বলে নিয়েছেন। এখন পারছেন না, তাই এমন করে তাঁরা...

বড় বড় কথা বলে নিয়েছেন। এখন পারছেন না, তাই এমন করে তাঁরা বলছে: শমসের মুবিন

দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নেয়া তৃণমূল বিএনপির চেয়ারম‌্যান শমসের মবিন চৌধুরী ও মহাস‌চিব তৈমুর আলম খন্দকারকে ‘বেঈমান’ আখ্যা দি‌য়ে‌ছি‌লেন দলের বেশ ক‌য়েকজন প্রার্থী।

তারা বলেছি‌লেন, দলের চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী ও মহাসচিব তৈমুর আলম খন্দকার বেইমানি করেছেন। তারা নির্বাচনী মাঠে নামিয়ে এখন যোগাযোগ বন্ধ করে দিয়েছেন।

তা‌দের এ অ‌ভি‌যোগ অস্বীকার ক‌রে তৃণমূল বিএনপির চেয়ারপারসন শমসের মবিন চৌধুরী বলেন, তৃণমূল বিএনপির কোনো কর্মসূচি ছিল না। তাঁরা তৃণমূল বিএনপির ব্যানার টানিয়েছেন অবৈধভাবে। মহাসচিব কিংবা আমার অনুমতি ছাড়াই তাঁরা ব্যানার টানিয়েছেন।

শনিবার (৩০ ডি‌সেম্বর) দুপুরে সিলেট সার্কিট হাউজে প্রধান নির্বাচন কমিশনারের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মনোনয়নপত্র যখন তাঁরা নেন, তখন বড় বড় কথা বলে নিয়েছেন। এখন পারছেন না, তাই এমন করে তাঁরা বলছেন। নিজেদের ব্যর্থতা ঢাকতে গিয়ে তাঁরা আমাদের নিয়ে বিরূপ মন্তব্য করছেন।

উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে আয়োজিত এক আলোচনায় ৬০ প্রার্থী তৃণমূল বিএনপির চেয়ারপারসন শমসের মোবিন চৌধুরী ও মহাসচিব অ্যাডভোকেট তৈমুর আলম খন্দার বেইমানি করেছেন বলে অভিযোগ করেন। অভিযোগে তারা বলন, দলের চেয়ারম্যান শমসের মবিন চৌধুরী ও মহাসচিব তৈমুর আলম খন্দকার বেইমানি করেছেন। তারা নির্বাচনী মাঠে নামিয়ে এখন যোগাযোগ বন্ধ করে দিয়েছেন। চেয়ারপারসন ও মহাসচিব অন্য একটি দলের সঙ্গে আতাত করে আমাদেরকে কোণঠাসা করে রেখেছে, যাতে আমরা নির্বাচন করতে না পারি।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।