প্রচ্ছদ রাজনীতি নয়াপল্টনে কর্মসূচি পালনে অনুমতি নিয়ে বিএনপি যা জানাল

নয়াপল্টনে কর্মসূচি পালনে অনুমতি নিয়ে বিএনপি যা জানাল

রাজনৈতিক : আগামী শনিবার ঢাকায় নয়াপল্টনে কালো পতাকা মিছিলের মৌখিক অনুমতি পেয়েছে বিএনপি। বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

রুহুল কবির রিজভী বলেন, শনিবার দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে কালো পতাকা মিছিল শুরু হবে। আমরা চিঠি দিয়েছি। আমাদের মৌখিকভাবে অনুমতি দেওয়া হয়েছে। বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী কথা বলেছেন। উনি আমাকে জানিয়েছেন, মৌখিকভাবে অনুমতি দেওয়া হয়েছে।

তিনি জানান, দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দিদের মুক্তি, সকল মিথ্যা মামলা প্রত্যাহার এবং অবৈধ সংসদ বাতিলসহ একদফা দাবি আদায়ে আগামীকাল কালো পতাকা মিছিল জেলায় জেলায় অনুষ্ঠিত হবে। আর ঢাকা বাদে যেসমস্ত জেলাগুলোর সঙ্গে মহানগর আছে, সেগুলো একসঙ্গে কর্মসূচি পালন করা হবে শনিবারে।

একপ্রশ্নের জবাবে রিজভী বলেন, পররাষ্ট্রমন্ত্রী যখন তথ্যমন্ত্রী ছিলেন উদ্ভট কথা, আবান্তর কথা এবং সত্যকে মিথ্যা বানানো- এসমস্ত কথাবার্তায় তিনি প্রারাম্ভ। এখন তাকে পররাষ্ট্রমন্ত্রী দিয়েছে, কারণ উনি বিএনপির বিরুদ্ধে অত্যন্ত সাজিয়ে, গুছিয়ে মিথ্যা কথাগুলো বলতে পারেন। এটাই হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে উনার সবেচেয়ে বড় অর্জন। এ কারণে তাকে প্রমোশন হিসেবে পররাষ্ট্রমন্ত্রী দিয়েছেন। এটা হচ্ছে পাগলের প্রলাপ। এটা হাস্যকর কথা।

প্রসঙ্গত, বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী অনুমতির বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন এক কর্মকর্তার সঙ্গে কথা বলেছেন বলে জানা গেছে। তবে এ বিষয়ে ডিএমপি থেকে এখনো কোনো তথ্য পাওয়া যায়নি।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।