প্রচ্ছদ বিনোদন ধন্য প্রেম! স্ত্রীর হয়ে পরীক্ষায় বসল স্বামী, অতঃপর…

ধন্য প্রেম! স্ত্রীর হয়ে পরীক্ষায় বসল স্বামী, অতঃপর…

দেশজুড়ে : সম্প্রতি পাঞ্জাবে ছদ্মবেশে প্রেমিকার হয়ে পরীক্ষা দিতে গিয়ে গ্রেপ্তার প্রেমিক। খবরের শিরোনাম হয় ঘটনাটি। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই প্রায় একই কাণ্ড ঘটল পশ্চিমবঙ্গের মালদহে। স্থানীয় একটি কলেজে জাল অ্যাডমিট কার্ড নিয়ে স্ত্রীর হয়ে পরীক্ষায় বসে হাতেনাতে গ্রেপ্তার হন স্বামী।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গত শুক্রবার বিএ জেনারেলের পঞ্চম সেমিস্টারের বাংলা পরীক্ষা ছিল। পরীক্ষাকেন্দ্রে ভুয়া অ্যাডমিট কার্ড নিয়ে পরীক্ষা দিতে বসে এক যুবক। তাঁর কাছে থাকা অ্যাডমিট কার্ড দেখে সন্দেহ হয় পরীক্ষকের।

নাম লেখা পুষ্পা চৌধুরী অথচ ছবি পুরুষের। ওই নকল অ্যাডমিট কার্ড দেখার পরই পরীক্ষাকেন্দ্র চাঁচল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অজিত বিশ্বাস কন্ট্রোল রুমে অ্যাডমিট কার্ডটি পাঠান। পরে দেখা যায় সেটি জাল।

এ ঘটনায় যুবক সিদ্ধার্থ শংকর দাসকে হাতেনাতে ধরেন পরীক্ষকেরা। জিজ্ঞাসাবাদ করলে নিজের আসল পরিচয় জানায় ওই যুবক। এরপর তাঁকে আটক করে কলেজ কর্তৃপক্ষ। প্রথমে পুষ্পাকে নিজের বোন বলে পরিচয় দেয়। পরে পুলিশি তদন্তে জানা যায়, পুষ্পা তাঁর স্ত্রী। সিদ্ধার্থ জানান, স্ত্রী অসুস্থ থাকায় তিনি পরীক্ষা দিতে এসেছেন।

এদিকে এই ঘটনা সামনে আসতেই চাঁচল কলেজ কর্তৃপক্ষ স্থানীয় থানায় একটি লিখিত অভিযোগ করে। ওই ভুয়া পরীক্ষার্থীকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পুলিশ জানায়, তৃতীয় বর্ষের ছাত্রী পুষ্পা চৌধুরী শারীরিক অসুস্থতার কারণে পরীক্ষা দিতে পারছেন না। তাই স্ত্রীকে পরীক্ষায় পাস করতে জালিয়াতির পথে হাঁটেন স্বামী।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।