প্রচ্ছদ হেড লাইন দেওয়ানগঞ্জে ডিবি পরিচয়ে ডাকাতি

দেওয়ানগঞ্জে ডিবি পরিচয়ে ডাকাতি

হেড লাইন: দেওয়ানগঞ্জে ডিবি পরিচয়ে মুরাদুজ্জামান মুরাদ মণ্ডল নামে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে পোল্যাকান্দি পূর্বপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। জানা গেছে, মঙ্গলবার রাত ৩টার দিকে মুখোশ পরা একদল ডাকাত দেওয়ানগঞ্জ উপজেলার পোল্যাকান্দি পূর্বপাড়া গ্রামের মুরাদুজ্জামান মুরাদ মণ্ডলের বাড়িতে হানা দেয়। ডিবি পরিচয়ে ঘরে ঢুকে লোকজনকে হাত-পা-মুখ বেঁধে ফেলে। অস্ত্রের মুখে ৬ লাখ টাকা ও ১৭ ভরি স্বর্ণালংকার নিয়ে যায় ডাকাত দল। পরে ভুক্তভোগীদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে।

মুরাদ মণ্ডলের স্ত্রী নারগিস বেগম বলেন, ‘গভীর ঘুমে ছিলাম বলে দরজা ভাঙার সময় আমরা কেউ টের পাইনি। ঘরে ঢুকে নিজেদের ডিবি পুলিশ বলে পরিচয় দেয় তারা। আমাদের কোনো কথা বলার সুযোগ না দিয়ে বাড়ির সবার হাত-পা-মুখ বেঁধে নগদ টাকা, স্বর্ণের গহনা নিয়ে চলে যায়।’ মুরাদ মণ্ডলের ভাষ্য, ডাকাত সদস্যরা মুখোশ পরা ছিল। সে কারণে কাউকে চেনা যায়নি।

তিনি বলেন, ‘ডিবি পরিচয় দিলে প্রথমে আমি বিশ্বাস করেছিলাম। পরে বুঝতে পারার আগেই আমার হাত-পা-মুখ বেঁধে ফেলে পুরো বাড়ি তল্লাশি করে ৬ লাখ টাকা ও ১৭ ভরি স্বর্ণের গহনা নিয়ে গেছে।’ জেলা গোয়েন্দা শাখার (ডিবি-২) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, ‘পোল্যাকান্দি গ্রামের ডাকাতির কথা শুনেছি। কিন্তু আমাদের কাছে কোনো অভিযোগ আসেনি।’
দেওয়ানগঞ্জ থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।