প্রচ্ছদ হেড লাইন দফায় দফায় ককটেল বিস্ফোরণ, শহরজুড়ে আতঙ্ক

দফায় দফায় ককটেল বিস্ফোরণ, শহরজুড়ে আতঙ্ক

হেড লাইন: হবিগঞ্জ শহরের বিভিন্ন স্থানে দফায় দফায় ককটেল বিস্ফোরণ । এ সময় শায়েস্তানগর এলাকায় পুলিশের সাথে নেতাকর্মীদের সংঘর্ষ হয়। শনিবার ৬ জানুয়ারি রাত সাড়ে ৮টা থেকে এসব ককটেল বিস্ফোরণ ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে শহরজুড়ে আতংক ছড়িয়ে পড়ে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত সাড়ে ৮টায় শহরের সবুজবাগ এলাকায় পরপর ৪টি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। পুলিশ ঘটনাস্থলে ছুটে গেলে নেতাকর্মীরা তাদের ধাওয়া দেয় এবং বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কাঁদানে গ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে। তবে এতে হতাহতের কোন খবর পাওয়া যায়নি। এরপর বাণিজ্যিক এলাকায় একটি সিএনজি অটোরিকশা ভাঙচুর করা হয়।

হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমান জানান, শনিবার  রাতে হঠাৎ করেই দফায় দফায় ককটেল বিস্ফোরণ ঘটাতে থাকে। তারা ২টি মোটরসাইকেলেও আগুন ধরিয়ে দেয়। বিভিন্ন স্থানে ঘটনাগুলো ঘটায় কোন পুলিশ সদস্য আহত হয়েছেন কি-না তা এখনই বলা যাচ্ছে না।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।