প্রচ্ছদ খেলাধুলা তাসকিনকে নিয়ে ফের শঙ্কার খবর

তাসকিনকে নিয়ে ফের শঙ্কার খবর

খেলাধুলা: বিপিএলের সিলেটপর্বে তুলনামূলক বেশি সুবিধা পাওয়ার কথা পেসারদের। যেখানে তাসকিন আহমেদের মতো গতিতারকাদের বাড়তি স্বস্তি নিয়ে বল করারও সুযোগ রয়েছে। তবে গতকাল রংপুর রাইডার্সের বিপক্ষে মোটে ২ ওভার বল করেছিলেন তাসকিন। এরপর আর কোনো স্পেলেই তার দেখা মেলেনি। ফলে বাকি দুই ওভার অন্য বোলারদের দিয়ে চালাতে হয়েছে ঢাকাকে। তাসকিনের এভাবে বোলিংয়ে না আসায় কিছুটা শঙ্কা ও প্রশ্ন তৈরি হয়। যা নিয়ে ম্যাচ শেষে কথা বলেছেন আরেক দুর্দান্ত ঢাকার আরেক পেসার শরিফুল ইসলাম।

মূলত পিঠের ব্যথা অনুভব করেন তাসকিন ম্যাচ চলাকালীন। যে কারণে দলটি আর ঝুঁকি নিতে চায়নি তাসকিনকে নিয়ে। এ নিয়ে শরিফুল বলেন, ‘তাসকিন ভাইয়ের পিঠে হালকা (টান) লেগে আসছিল সেজন্য বোলিং করেননি, ব্যাটিংয়েও নামেননি। আমরা তাকে নিয়ে ঝুঁকি নিতে চাইনি, নিজেও ঝুঁকি নিতে চাননি উনি। কারণ সামনে অনেক খেলা আছে। আরেকটা ওভার করলে যদি সমস্যাটা বেড়ে যায়, এজন্য তাকে রাখা হয়েছে। উনি এখন ঠিক আছে, পরের ম্যাচে দেখা যাক কি হয়।’

নিজেদের তৃতীয় ম্যাচে গতকাল ঢাকা রংপুরের কাছে হেরেছে ৭৯ রানের বড় ব্যবধানে। যার পেছনে দলটির ব্যাটিং ব্যর্থতাই বড় ভূমিকা রেখেছে। প্রথমে ব্যাট করে ঢাকাকে ১৮৪ রানের লক্ষ্য দেয় রংপুর। পরে ঢাকা গুটিয়ে যায় মাত্র ১০৪ রানে। এ নিয়ে রংপুর আসরের দ্বিতীয় জয় পেলেও, টানা দ্বিতীয় হার দেখল মোসাদ্দেক হোসেন সৈকতের রংপুর।

রংপুর রাইডার্সের কাছে হারলেও, সামনের ম্যাচগুলোতে ভালো করতে আশাবাদী শরিফুল, ‘মাত্র তিনটা খেলা গেল আমাদের, সামনে আরও খেলা আছে। আমরা চেষ্টা করব পরবর্তী ম্যাচগুলোতে কিভাবে কামব্যাক করা যায়। সামনের ম্যাচগুলোতে আমাদের সেরাটা খেলা ছাড়া কোনো উপায় দেখছি না। চেষ্টা করব আর একটা জয় পেয়ে যেন আমরা সবাই চাঙা হতে পারি।’

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।