প্রচ্ছদ সারাদেশ তারাবি পড়তে গিয়ে রাতে আর বাড়ি ফেরেননি সদ্য বিবাহিত জুয়েল

তারাবি পড়তে গিয়ে রাতে আর বাড়ি ফেরেননি সদ্য বিবাহিত জুয়েল

সারাদেশ: চট্টগ্রামের সীতাকুণ্ডে এলাকায় রেল লাইনের পাশ থেকে জুয়েল (২৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের গালে আঘাতের চিহ্ন রয়েছে। নিহত জুয়েল উপজেলার সোনাইছড়ির চৌধুরীঘাটা এলাকার মোহাম্মদ মিয়ার ছেলে। তিন মাস আগে তিনি বিয়ে করেন।

মঙ্গলবার (১২ মার্চ) সকালে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের চৌধুরীঘাটা এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ বলছে, নিহতের শরীরে আঘাতের চিহ্ন থাকায় ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া বিস্তারিত বলা যাচ্ছে না। নিহতের ভাই সোহেল রানা বলেন, রাতে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান মিলেনি। সকালে বিষয়টি জানাতে যখন থানায় যাচ্ছিলাম তখন ভাইয়ের মৃত্যুর সংবাদ জানতে পারি।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাতে জুয়েল তারাবির নামাজ পড়তে বের হন। পরে আর ঘরে ফেরেননি। সকালে রেললাইনের পাশে মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে সীতাকুণ্ড থানা-পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন বলেন, কীভাবে মারা গেল তা এখন বলা যাচ্ছে না। নিহতের নাকে রক্ত দেখা যায়। লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরে সঠিক তথ্য জানা যাবে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।