প্রচ্ছদ খেলাধুলা তামিমকে দলে ফেরাতে বিসিবির নতুন উদ্যোগ

তামিমকে দলে ফেরাতে বিসিবির নতুন উদ্যোগ

জাতীয়: গেল বছরের সেপ্টেম্বরে সবশেষ জাতীয় দলের হয়ে খেলেছিলেন তামিম ইকবাল। এরপর আর লাল সবুজের জার্সিতে দেখা যায়নি টাইগার ওপেনারকে। এমনকি আচমকা শেষ মুহুর্তে ভারত বিশ্বকাপের দল থেকেও বাদ পড়েছিলেন তামিম। এরপর জাতীয় দলের হয়ে তামিমের আর খেলা হয়নি।

তামিম নিজেও জানিয়েছিলেন বিপিএলের মধ্যেই জানা যাবে সব। অবশেষে বোর্ড মিটিং শেষে পাপন জানালেন, তামিম খেলবেন কিনা এ প্রসঙ্গে এখনো চূড়ান্ত হয়নি কোনো কিছু। বিষয়টি এখনও সুতোয় ঝুলছে।

পাপন বলছিলেন, ‘তামিমের ইস্যুটা নিয়ে কথা হয়েছে। আমি এখান থেকে নাম বলেছি জালাল ভাই ও অন্যরা বসবে তামিমের সঙ্গে। ঢাকায় আসার সঙ্গে সঙ্গে। আমিও বসবো। উনারা বসার পর আমি নিজেও বসবো। আমার ধারণা এই বিপিএল চলাকালীনই সব সিদ্ধান্তগুলো জানতে পারব। এর আগে আসলে বলাটা মুশকিল।’

এদিকে বোর্ড মিটিংয়ে বেশ কিছু বড় সিদ্ধান্ত এসেছে। তিন ফরম্যাটের অধিনায়ক হয়েছেন নাজমুল হোসেন শান্ত। তাছাড়া পরিবর্তন এসেছে নির্বাচক প্যানেলেও। বাদ পড়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ও নির্বাচক হাবিবুল বাশার সুমন।

নতুন প্রধান নির্বাচক হয়েছেন গাজী আশরাফ হোসেন লিপু। তার প্যানেলে যোগ দেবেন হান্নান সরকার। আর আগের প্যানেল থেকে টিকে গেছেন আব্দুর রাজ্জাক।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।