প্রচ্ছদ বাংলাদেশ ট্রেনে উঠতে গিয়ে যে ভাবে প্রাণ গেল সাবেক ব্যাংক কর্মকর্তার

ট্রেনে উঠতে গিয়ে যে ভাবে প্রাণ গেল সাবেক ব্যাংক কর্মকর্তার

বাংলাদেশ: ট্রেনে উঠতে গিয়ে পড়ে গিয়ে মারা গেছেন শেখ মারুফ হোসেন (৬৭) নামে সাবেক ব্যাংক কর্মকর্তা। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকালে নওয়াপাড়া রেলস্টেশনে এ দুর্ঘটনা ঘটে। তিনি খুলনার টুটপাড়া মেইন রোডের শেখ গোলাম হোসেনের ছেলে। মারুফ হোসেন খুলনার অগ্রণী ব্যাংক স্যার ইকবাল রোড করপোরেট শাখার সাবেক কর্মকর্তা।

খুলনা রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। রেলওয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকাল সোয়া ৪ টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি নওয়াপাড়া স্টেশনে আসে। ট্রেনটি ছেড়ে দিলে দৌড়ে চলন্ত ট্রেনের হাতল ধরে উঠতে গিয়ে পিছলে পড়ে যান মারুফ হোসেন। এসময় ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। মরদেহ তার ছেলের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি খুলনার সাবেক ব্যাংক কর্মকর্তা। অবসরে যাওয়ার পর তিনি সিডল্ টেক্সটাইল মিলে কাজ করতেন।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।