প্রচ্ছদ সারাদেশ ট্রেনের পর এবার বাসে আগুন

ট্রেনের পর এবার বাসে আগুন

সারাদেশ: রাজধানীর ডেমরায় যাত্রীবাহী একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (৫ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে কেউ হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি। এদিকে, রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় একজন দগ্ধ হয়েছেন বলে খবর পাওয়া গেছে। শুক্রবার (৫ জানুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণে ঘটনাস্থলে যাচ্ছে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট।

এর আগে সন্ধ্যায় রাজধানীর মগবাজারে নির্বাচন বিরোধী মশাল মিছিলে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। তবে কে বা কারা ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। রমনা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) উৎপল বড়ুয়া মশাল মিছিলের সত্যতা নিশ্চিত করলেও ককটেল বিস্ফোরণের ঘটনা তার জানা নেই বলে জানিয়েছেন। পুলিশের এই কর্মকর্তা বলেন, ওই মশাল মিছিল থেকে স্থানীয়দের সহায়তায় ৪ জনকে আটক করেছে পুলিশ। তাদের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন ছাড়াও ভোটারদের ভোটদান থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে আজ শুক্রবার ঢাকাসহ সারাদেশে মিছিল ও গণসংযোগ কর্মসূচি পালন করছে বিএনপি-জামায়াত। এছাড়াও আগামীকাল শনিবার (৬ জানুয়ারি) সকাল ৬টা থেকে ভোটের পরদিন সোমবার (৮ জানুয়ারি) সকাল ৬টা পর্যন্ত টানা ৪৮ ঘণ্টার হরতাল ডেকেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)। পৃথকভাবে একই কর্মসূচির ঘোষণা দিয়েছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।