প্রচ্ছদ বাংলাদেশ টাকা নিয়ে অপরাধীকে ছেড়ে দিলেন এএসআই, অতঃপর…

টাকা নিয়ে অপরাধীকে ছেড়ে দিলেন এএসআই, অতঃপর…

বরিশালের আগৈলঝাড়ায় টাকার বিনিময়ে অপরাধীকে ছেড়ে দেয়ার অভিযোগে বরিশালের আগৈলঝাড়া থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আবু সালেহকে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) তাকে বরিশাল পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের দক্ষিণ শিহিপাশা গ্রামের রাহাত খান ও শিবু রায়ের বিরুদ্ধ দীর্ঘদিন ধরে এলাকায় মাদক বেচাকেনার অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্ধে একাধিক মামলাও রয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় দক্ষিণ শিহিপাশা এলাকা থেকে ১০টি পিস ইয়াবাসহ তাদের দুজনকে আটক করেন এএসআই আবু সালেহ। পরে টাকার বিনিময়ে ঘটনাস্থল থেকে শিবু রায়কে ছেড়ে দেন বলে অভিযোগ ওঠে। রাহাত খানের বিরুদ্ধে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠান তিনি। ঘটনাটি নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। একপর্যায়ে বিষয়টি নিয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেন এলাকাবাসী।

বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ান আহমেদ বলেন, অর্থের বিনিময়ে মাদক ব্যবসায়ীকে ছেড়ে দেয়ার অভিযোগে এএসআই আবু সালেহকে ক্লোজড করে বরিশাল পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।