প্রচ্ছদ রাজনীতি জামায়াত নেতার জানাজায় মানুষের ঢল

জামায়াত নেতার জানাজায় মানুষের ঢল

দেশজুড়ে : পঞ্চগড় সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জামায়াত নেতা মাওলানা আব্দুল খালেকের (৬৫) জানাজা নামাজ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকেলে পঞ্চগড় ব্যারিস্টার জমির উদ্দীন সরকার কলেজ মাঠে অনুষ্ঠিত জানাজা নামে মানুষের ঢল নামে।

জানাজা নামাজে ইমামতি করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারি সেক্রেটার জেনারেল মাওলানা আব্দুল হালিম। এর আগে, বুধবার রাত সাড়ে ১০ টার দিকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মাওলানা আব্দুল খালেক। তিনি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে টানা ৩৭ দিন হাসপাতালে চিকিৎসারত ছিলেন।

মাওলানা আব্দুল খালেক পঞ্চগড় সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। তিনি বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় শূরা সদস্য এবং রংপুর-দিনাজপুর অঞ্চলের টিম সদস্য ছিলেন। এর আগে দীর্ঘদিন পঞ্চগড় জেলা জামায়াতের আমীরের দায়িত্বও পালন করেন তিনি। একাধারে তিনি একজন ব্যবসায়ী ছিলেন। পঞ্চগড় জেলা শহরের ইসলামবাগ এলাকায়। তার গ্রামের তেঁতুলিয়া উপজেলার তিরনইহাট এলাকায়।

জানাজা নামাজে অংশ নেন- জামায়াতের কেন্দ্রীয় সহকারি সেক্রেটারি জেনারেল মাওলানা আব্দুল হালিম, পঞ্চগড় জেলা পরিষদের চেয়ারম্যান ও চেম্বার অব কমার্সের সভাপতি আব্দুল হান্নান শেখ, জাগপার সহ-সভাপতি রাশেদ প্রধান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ. লীগের সভাপতি আমিরুল ইসলাম, জেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাড. গোলাম হাফিজ, জেলা বিএনপির আহ্বায়ক জাহিরুল ইসলাম কাচ্চু, জেলা জামায়াতের আমীর অধ্যাপক ইকবাল হোসাইন প্রমূখ।

গত ১২ ডিসেম্বর সন্ধার দিকে পঞ্চগড় থেকে মোটরসাইকেল যোগে তেঁতুলিয়া যাবার পথে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের দশমাইল নামক এলাকায় সড়ক দুর্ঘটনার কবলে পড়েন মাওলানা আব্দুল খালেক। একটি ইজিবাইকের ধাক্কায় গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে পঞ্চগড় সদর হাসপাতালে নিয়ে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে রংপুরে এবং পরে ঢাকায় স্থানান্তর করা হয়।

প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও জনপ্রিয় সাইট থেকে হুবহু কপি করা। তাই দায়ভার মুল পাবলিশারের। এরপরও কোন অভিযোগ বা ভিন্নমত থাকলে আমাদেরকে জানান আমরা যথাসাধ্য চেষ্টা করব সমাধান করে নিতে।